বড়দিন থেকেই দার্জিলিং হেরিটেজ টয় ট্রেন ফের দৌড় শুরু করছে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বড়দিন থেকেই দার্জিলিং হেরিটেজ টয় ট্রেন ফের দৌড় শুরু করছে

Share This

বড়দিন থেকেই দার্জিলিং হেরিটেজ টয় ট্রেন ফের দৌড় শুরু করছে


আজ খবর (বাংলা), দার্জিলিং, পশ্চিমবঙ্গ, ২৪/১২/২০২০ : দার্জিলিং পর্যটনে সুখবর, দীর্ঘদিন বন্ধ থাকার পর আগামীকাল থেকেই দার্জিলিঙ-এ চলতে শুরু করবে হেরিটেজ টয় ট্রেন।  

করোনা আবহে গোটা দেশজুড়ে লক ডাউন চলার জন্যে চলতি বছরের মার্চ মাস থেকেই দার্জিলিঙে বন্ধ হয়ে গিয়েছিল টয় ট্রেনের যাত্রা। টয় ট্রেনের যাত্রা অবশ্য এখনো বন্ধই আছে,  তবে আগামীকাল অর্থাৎ বড়দিন থেকেই চলতে শুরু করবে শুধুমাত্র হেরিটেজ টয় ট্রেন। আগামীকাল থেকে দিনে তিনটি ট্রেন দার্জিলিং শহর থেকে ছেড়ে ঘুম পর্যন্ত যাবে, মানুষ ফের উপভোগ করবেন দার্জিলিংএর হেরিটেজ টয় ট্রেন। আবার ঘুম স্টেশন থেকে ফিরে আসবে দার্জিলিং স্টেশনে।

আপাতত দিনে তিনটি ট্রেন চালানো হলেও যাত্রী চাহিদা বাড়লে ট্রেনের সংখ্যাও বাড়ানো হবে বলে জানিয়েছে নর্থ ইস্ট ফ্রণ্টিয়ার রেল। দার্জিলিং থেকে ঘুম পর্যন্ত হেরিটেজ টয় ট্রেন চলতে শুরু করলেও দার্জিলিং টয় ট্রেন এখনো নিউ জলপাইগুড়ি স্টেশন থেকে দার্জিলিং পর্যন্ত এখনো দৌড় শুরু করেনি। রাজ্য সরকার নর্থ ইস্ট ফ্রণ্টিয়ার রেলকে অনুমতি দিলেই সমতল থেকে পাহাড়ে টয় ট্রেনের যাত্রা শুরু করা হবে বলে জানা গিয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages