কোচবিহারে মেডিকেল কলেজ, জয়গাঁয় দমকল কেন্দ্রের উদ্বোধন করলেন মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কোচবিহারে মেডিকেল কলেজ, জয়গাঁয় দমকল কেন্দ্রের উদ্বোধন করলেন মমতা

Share This


আজ খবর (বাংলা), কোচবিহার, পশ্চিমবঙ্গ, ১৫/১২/২০২০ :  তিন দিনের উত্তরবঙ্গ সফরে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ তিনি কোচবিহারে পূর্ব প্রতিশ্রুতি মতোই উদ্বোধন করলেন মেডিকেল কলেজ এবং সেইসাথে জয়গাঁয় একটি দমকল কেন্দ্রের উদ্বোধন করলেন। 

গতকাল তিনদিনের উত্তরবঙ্গ সফরে জলপাইগুড়িতে এসে পৌঁছেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ জলপাইগুড়িতে কর্মীসভা সেরে তিনি হেলিকপ্টারে পৌঁছে গিয়েছিলেন কোচবিহারে। আগামীকাল কোচবিহার রাসমেলা ময়দানে তিনি কর্মীসভা করবেন। তার আগে আজ পূর্ব প্রতিশ্রুতি অনুযায়ী তিনি কোচবিহারের রাজার নামে একটি মেডিকেল কলেজ উদ্বোধন করেন। বিশাল এলাকা নিয়ে সেই মেডিকেল কলেজে প্রতি বছর ১০০ জন ছাত্রছাত্রী এমবিবিএস পড়াশুনা করতে পারবেন। এছাড়াও আজ তিনি  নারায়ণী ব্যাটালিয়ানের সদর দপ্তরের উদ্বোধন করেন। এই সদর দপ্তর উদ্বোধন করা হল কোচবিহারের মেখলিগঞ্জে। 

আজ দুপরে জলপাইগুড়ির মঞ্চ থেকেই মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন ময়নাগুড়িকে আলাদা পৌরসভা ঘোষণা করা হবে এবং সেইসঙ্গে জলপাইগুড়ি জেলার মালবাজার মহকুমার ক্রান্তিকে আলাদা  ব্লকে  পরিণত করা হবে। এই ব্যাপারে তিনি ইতিমধ্যেই প্রশাসনিক পদক্ষেপ নিতে শুরু করেছেন।

এছাড়া আজ মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভারত-ভুটান সীমান্তে জয়গাঁয় রিমোট কন্ট্রোলের মাধ্যমে একটি দমকল কেন্দ্রের উদ্বোধন করেন। ভারত ভুটান সীমান্তে এই জায়গায় অনেক দিন ধরেই সাধারণ মানুষের চাহিদা ছিল একটি দমকল কেন্দ্রের। সাধারণ মানুষের সেই চাহিদা মতোই আজ মুখ্যমন্ত্রী সেখানে দমকল কেন্দ্রের উদ্বোধন করে দিলেন। স্বভাবতই বেশ খুশী জয়গাঁর  সাধারণ মানুষ। আগামী ১৭ তারিখে শিলিগুড়ি থেকে কলকাতায় ফিরবেন মমতা। ( দেখুন ভিডিও)

রিপোর্ট : কুমার অরুন ও সুস্মিতা 



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages