জেলে বসে সুদ্দীপ্ত সেনের অভিযোগ, তাঁর টাকা আছে ৪ দলের ৬ নেতার কাছে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জেলে বসে সুদ্দীপ্ত সেনের অভিযোগ, তাঁর টাকা আছে ৪ দলের ৬ নেতার কাছে

Share This

জেলে বসে সুদ্দীপ্ত সেনের অভিযোগ, তাঁর টাকা আছে ৪ দলের ৬ নেতার কাছে


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৫/১২/২০২০ : এই প্রথম জেলে বসেই একটি বিশেষ বিষয়ে বিস্ফোরক চিঠি লিখলেন সারদা কর্তা সুদীপ্ত সেন। যে চিঠিটিগুলির একটি কপি ফরোয়ার্ড করা হয়েছে মুখ্যমন্ত্রীর দপ্তরে এবং অপরটি পাঠানো হয়েছে প্রধানমন্ত্রীর দপ্তরে। 

কিন্তু কি আছে সুদীপ্ত সেনের সেই বিস্ফোরক চিঠিতে ? যেটা জানা যাচ্ছে, সুদীপ্ত সেন তাঁর চিঠিতে লিখেছেন, "তাঁর প্রচুর পরিমাণে আন একাউন্টেড টাকা, (যে টাকার কোনো হিসেবে নেই) এই মুহূর্তে চার রাজনৈতিক দলের ছয় নেতার কাছে গিয়ে পৌঁছেছে। ওই ছয় নেতার কাছেই তাঁর বেহিসেবি টাকা রয়েছে।" জেলে যাওয়ার পর এই প্রথম তাঁর বিপুল পরিমাণ অর্থ নিয়ে চিঠির মাধ্যমে মুখ খুললেন সারদা কর্তা সুদীপ্ত সেন। তাঁর চিঠিগুলি মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রীর দপ্তরে পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে।

রাজ্যে আর কয়েক মাস পরেই বিধানসভা নির্বাচন। তার আগে সুদীপ্ত সেনের বিস্ফোরক চিঠি কি রাজনীতিতে বড়সড় কোনো ঘটনার সূত্রপাত ঘটাবে ? প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। কেননা, বর্তমানে অনেক নেতাই আগের দল ছেড়ে নতুন দলে যোগ দিয়েছেন,  তাঁদের রাজনৈতিক পরিচয় বদলেছে। কিন্তু পুরোন কিছু ঘটনা হয়ত তাঁদের পিছু ছাড়েনি এখনো। যেহেতু সুদীপ্ত সেনের চিঠি মুখ্যমন্ত্রী এবং প্রধানমন্ত্রীর দপ্তরে পৌঁছে দেওয়া হয়েছে, তাতে করে যে কোনো দিক থেকেই প্রশাসনিক তৎপরতা দেখা দিতেই পারে। কিন্তু এখন দেখার যে, তাতে করে সমস্ত ঘটনায় রাজনৈতিক কোনো প্রভাব পরে কিনা !

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages