ভালো আছেন বুদ্ধদেব ভট্টাচার্য্য, ছেড়ে দেওয়া হতে পারে সোম বা মঙ্গলবার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভালো আছেন বুদ্ধদেব ভট্টাচার্য্য, ছেড়ে দেওয়া হতে পারে সোম বা মঙ্গলবার

Share This

ভালো আছেন বুদ্ধদেব ভট্টাচার্য্য, ছেড়ে দেওয়া হতে পারে সোম বা মঙ্গলবার
বুদ্ধদেব ভট্টাচার্য্য 


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১২/১২/২০২০ :  ভালো আছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য্য। তাঁর শারীরিক পরিস্থিতি অনেকটাই ভাল হয়েছে আগের থেকে। 

আজ সকালে বুদ্ধদেব ভট্টাচার্য্যের মেডিকেল বোর্ডের  দায়িত্বে থাকা চিকিৎসকদের অনেকটাই নিশ্চিন্ত দেখাচ্ছিল। গত কয়েকদিন ধরে কলকাতার উডল্যান্ডস হাসপাতালে ভর্তি আছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য্য। প্রচন্ড শ্বাসকষ্ট নিয়ে তিনি এই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা বেশ কিছুটা কমে গিয়ে কার্বন ডাই অক্সাইডের মাত্রা বেড়ে যাচ্ছিল। তিনি জ্ঞান হারিয়েছিলেন।

অসুস্থ অবস্থায় বুদ্ধবাবুকে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়েছিল, জ্ঞান ফিরলেও তিনি অনেকটাই আচ্ছন্ন অবস্থায় ছিলেন। তবু তার মধ্যেই একটু একটু করে তিনি চিকিৎসায় সাড়া  দিচ্ছিলেন। বুদ্ধবাবুর  শারীরিক অবস্থার অবনতি হওয়ায় এরপর তাঁকে মেকানিক্যাল ভেন্টিলেশনে রাখা হয়েছিল। কিন্তু গতকাল থেকেই বুদ্ধবাবুর শারীরিক পরিস্থিতি ভাল হওয়ায় তাঁকে ভেন্টিলেশন সাপোর্ট থেকে বের করে আনা হয়েছিল।

বুদ্ধবাবুর ফুসফুসের অবস্থা খুব ভাল ছিল না, তাঁর ফুসফুসের স্ক্যান করাও হয়েছিল। হাসপাতালে ভর্তি করার প্রথম দুদিন বেশ সঙ্কটের মধ্যে কাটে বুদ্ধবাবুর। তাঁকে হাসপাতালে দেখতে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, রাজ্যপাল জগদীপ ধনকর , সূর্যকান্ত বসু, বিমান বসু, সুজন চক্রবর্তীরা। ডাক্তাররা জানিয়েছেন আজ সকালে সঙ্কট কাটিয়ে উঠেছেন বুদ্ধদেব ভট্টাচার্য্য। এই মুহূর্তে তিনি যথেষ্ট স্থিতিশীল আছেন। যদি এই রকম পরিস্থিতিই থাকে, তাহলে আগামী সোমবার অথবা মঙ্গলবার তাঁকে হাসপাতাল থেকে ছেড়েও  দেওয়া হতে পারে বলে জানা গিয়েছে হাসপাতাল সূত্রে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages