দরিদ্রদের ই রিকশা দিয়ে ফের ত্রাতার ভূমিকায় সোনু সুদ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দরিদ্রদের ই রিকশা দিয়ে ফের ত্রাতার ভূমিকায় সোনু সুদ

Share This

দরিদ্রদের ই রিকশা দিয়ে ফের ত্রাতার ভূমিকায় সোনু সুদ
সোনু সুদ 


আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ১৪/১২/২০২০ : ফের একবার ত্রাতার ভূমিকায় অবতীর্ন হতে চলেছেন বলিউডের অভিনেতা সোনু সুদ। করোনা অতিমারীর জন্যে দেশের যে সব মানুষ কাজ হারিয়েছেন, সেইসব হতদরিদ্র  মানুষদের এবার তিনি কিনে দিচ্ছেন ই রিকশা।

বেশ কিছুদিন ধরেই করোনা অতিমারীতে যাঁরা কাজ হারিয়ে সমস্যায় পড়েছেন, তাঁদের সাহায্য করে চলেছেন সোনু সুদ।লক ডাউনের সময় যখন হাজার হাজার পরিযায়ী শ্রমিক বাড়ি ফিরতে পারছিলেন না, সেই সময় তাঁদের পাশে থেকে নিজের খরচে গাড়ির ব্যবস্থা করে শ্রমিকদের বাড়ি ফিরিয়েছেন তিনি, শ্রমিকদের দিনের পর দিন খাবার ও পথ্যের ব্যবস্থা করে   দিয়েছিলেন তিনি। এরপর দেশের বিভিন্ন গরীব পরিবারের দিকেও সহায়তার হাত বাড়িয়েছেন সোনু।

কখনো কোনো গরীব মেয়ের বিয়ের ব্যবস্থা করে দিয়েছেন, কখনো কোনো দরিদ্র মেধাবী ছাত্রের পড়াশুনার করার   ব্যবস্থা করে দিয়েছেন, কখনো দরিদ্র কৃষক পরিবারের মুখে হাসি ফোটাতে ট্রাক্টর কিনে দিয়েছেন। এর আগে সোনু একটি প্রকল্প চালু করে দিয়েছিলেন, যার নাম দেওয়া হয়েছিল 'প্রবাসী রোজগার', একটি এপ্লিকেশনের দ্বারা এই প্রকল্পে সোনু করোনা পরিস্থিতিতে কাজ হারানো বহু শ্রমিককে কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছেন। এভাবেই নিজেকে সমাজসেবার  মহান কাজে লিপ্ত করে রেখেছেন রিল লাইফের খলনায়ক, কিন্তু রিয়েল লাইফের মহানায়ক সোনু সুদ।

এবার করোনা আবহে চাকরি হারানো দরিদ্র মানুষের হাতে ই রিকশা তুলে দিতে চলেছেন অভিনেতা সোনু সুদ। ৪৭ বছর বয়স্ক এই অভিনেতা এই প্রকল্পের নাম দিয়েছেন 'খুদ  কামাও, ঘর চালাও'। তিনি বলেছেন, " খুব ভাল হত যদি এই মানুষগুলোকেও একটা করে চাকরির ব্যবস্থা করে দেওয়া যেত, কিন্তু চাকরির যা আকাল চলছে ! তাই এবার কর্ম সংস্থানের জন্যে ই রিকশা বিতরণের চিন্তা ভাবনা করেছি।"

'দাবাং', 'যোধা আকবর' অথবা 'সিম্বা'  ছবিতে অভিনয় করে সোনু হয়ত অনেক বেশি জনপ্রিয়তা পেয়েছেন, কিন্তু সমাজ সেবার কাজ করে সোনু যে প্রচুর পরিমাণে আশীর্বাদ এবং ভালবাসা পেয়ে চলেছেন, সেটার মূল্য বোধ হয় আরও অনেক বেশি সোনু সুদের কাছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages