বিধায়ক পদ থেকে ইস্তফা দিলেন শুভেন্দু অধিকারী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিধায়ক পদ থেকে ইস্তফা দিলেন শুভেন্দু অধিকারী

Share This

বিধায়ক পদ থেকে ইস্তফা দিলেন শুভেন্দু অধিকারী


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৬/১২/২০২০ :  সূত্রের খবর মিলে গেল। আজ একটু আগে বিধানসভায় গিয়ে শেষমেশ বিধায়ক পদ ছেড়ে দিলেন শুভেন্দু অধিকারী। বিধায়ক পদ থেকে নিজের ইস্তফা দিতে বিধানসভায় গিয়ে সচিবের হাতে ইস্তফাপত্র জমা দিয়ে আসেন তিনি। 

রাজ্য রাজনীতিতে কয়েকদিন ধরেই তোলপাড় চলছিল, শুভেন্দু অধিকারী তৃণমূল দল ছেড়ে চলে যাচ্ছেন। গতকাল আমরা খবর করেছিলাম শুভেন্দুবাবু চলতি সপ্তাহেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ  দিতে চলেছেন।  আজ সেই খবরেই কার্যত  .সিলমোহর পড়ল।  আজ বিধানসভায় গিয়ে শুভেন্দুবাবু সোজা চলে গেলেন সচিবের ঘরে। সঙ্গে ছিলেন পুরুলিয়ার কংগ্রেস বিধায়ক সুদীপ মুখোপাধ্যায়। আজ সাংবাদিকদের সামনে এক সেকেন্ডও সময় অতিবাহিত করেন নি শুভেন্দু অধিকারী। সচিবের ঘরে গিয়ে শুভেন্দু অধিকারী নিজের বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়ে দেন। বিধানসভার সচিব শুভেন্দুবাবুর হাতে লেখা ইস্তফা পত্র গ্রহণ করেন। 

এর আগে তৃণমূল নেতা কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, "শুভেন্দু অধিকারী যেন অবিলম্বে বিধায়ক পদ ছেড়ে দেন।" তিনি চ্যালেঞ্জ জানিয়ে বলেছিলেন, মন্ত্রী না থাকলে, বিধায়ক না থাকলে, তৃণমূলের প্রতীক না থাকলে শুভেন্দু অধিকারীর পাশে  সেভাবে মানুষ থাকবে না। কিন্তু বঙ্গ রাজনীতিতে শুভেন্দুবাবুর জনপ্রিয়তা যে তুঙ্গে রয়েছে তা প্রমাণ পাওয়া যায়  হলদিয়ায় সতীশ সামন্তের স্মরণসভার অরাজনৈতিক মঞ্চ থেকেই। সেখানে  শুভেন্দুর জনসভায় কাতারে কাতারে ভীড় করেছিলেন সাধারণ মানুষ।



ইতিমধ্যেই শুভেন্দু অধিকারী মন্ত্রীত্ব সহ  অন্যান্য সব পদ থেকে ইস্তফা দিয়েছেন, আর আজ বিধায়ক পদ থেকেও ইস্তফা দিয়ে দিলেন। সূত্র মারফত জানা যাচ্ছে আগামীকাল দুপুর ২:৪৫ মিনিটে শুভেন্দুবাবু দিল্লী উড়ে যাচ্ছেন এবং আগামী ১৯ তারিখ তিনি অমিত শাহের উপস্থিতিতে বিজেপিতে  যোগদান করতে চলেছেন। তারপর অমিত শাহের সাথেই তিনি ফিরে আসবেন পশ্চিমবাংলায় নিজের নতুন পরিচয় নিয়ে। সূত্র মারফত জানা যাচ্ছে, তৃণমূলের বেশ কিছু বিধায়ক এবং সাংসদ শুভেন্দুবাবুর সাথে যোগাযোগ রাখছেন, যাঁরা হয়ত কিছুদিনের মধ্যেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করতে পারেন। সেই খবরের দিকেও আমাদের নজর থাকবে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages