তৃণমূল কর্মীদের হাতে মার খাওয়া বিএসএফ জওয়ানের বাড়িতে গেলেন অধীর চৌধুরী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃণমূল কর্মীদের হাতে মার খাওয়া বিএসএফ জওয়ানের বাড়িতে গেলেন অধীর চৌধুরী

Share This


আজ খবর (বাংলা), কান্দি, মুর্শিদাবাদ,  পশ্চিমবঙ্গ, ১৪/১২/২০২০ :  কিছুদিন আগেই মুর্শিদাবাদের কান্দি শহরে তৃণমূল কর্মীদের হাতে মার খেয়ে যে বিএসএফ নেতা আহত হয়েছিলেন, আজ তাঁর সাথে তাঁর বাড়িতে গিয়ে দেখা করে এলেন কংগ্রেস নেতা তথা অধীর রঞ্জন চৌধুরী।

কিছুদিন আগেই কান্দি  শহরে একটি মিছিল করছিল তৃণমূল কংগ্রেসের কর্মীরা, সেই  মিছিলের পাশ দিয়েই একটি মোটর সাইকেল নিয়ে যাচ্ছিলেন ওই বিএসএফ জওয়ান। মিছিলের পাশ দিয়ে যাওয়ার সময় তৃণমূল কর্মীদের একটু জায়গা দিতে বলেন তিনি, যাতে মিছিলের পাশ কাটিয়ে বেরিয়ে যেতে পারেন।  এই নিয়ে তৃণমূল কর্মীদের সাথে তাঁর বচসা হয়, এরপরেই তৃণমূল কর্মীরা তাঁর ওপর চড়াও হয়ে ব্যাপক মারধর করেন।  প্রচুর মানুষ একসাথে মারধর করায় ব্যাপকভাবে জখম হন ওই বিএসএফ জওয়ান।

আজ ওই জওয়ানের বাড়িতে গিয়ে তাঁর পরিবারের সাথে সাক্ষাত করে এলেন কংগ্রেস নেতা তথা সাংসদ অধীর রঞ্জন চৌধুরী। তিনি বলেন, যে জওয়ানরা দিনরাত প্রচন্ড পরিশ্রম করে শীত, গ্রীষ্ম, বর্ষা উপেক্ষা করে গোটা দেশকে পাহারা দিচ্ছে, যারা নিরাপত্তা দিচ্ছে বলেই দেশবাসী নিরাপদে বাড়িতে থেকে ঘুমোতে পারছে, সেই জওয়ানকেই দেশের মানুষ এমনভাবে মারছে যে সে কথা বলার অবস্থায় থাকছে না ! অত্যন্ত দুর্ভাগ্যজনক এই ঘটনা, এই ঘটনার আমি তীব্র নিন্দা করছি। এই পরিবারের পাশে আমি আছি এবং প্রতিকার চেয়ে দরকারে আমি আদালতে পর্যন্ত যাব এবং বিএসএফ-এর সাথেও যোগাযোগ করব।" (দেখুন ভিডিও)

: রিপোর্ট : সুব্রত রায় 


 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages