অযোধ্যায় শ্রীরাম জন্মভূমি ট্রাস্টের ৬ লক্ষ টাকা আত্মসাৎ করে ধৃত ৪ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অযোধ্যায় শ্রীরাম জন্মভূমি ট্রাস্টের ৬ লক্ষ টাকা আত্মসাৎ করে ধৃত ৪

Share This

অযোধ্যায় শ্রীরাম জন্মভূমি ট্রাস্টের ৬ লক্ষ টাকা আত্মসাৎ করে ধৃত ৪


আজ খবর (বাংলা), অযোধ্যা, উত্তরপ্রদেশ, ৩০/১২/২০২০ : রাম জন্মভূমি ট্রাস্টের টাকা আত্মসাৎ করার অপরাধে উত্তর প্রদেশের পুলিশ অযোধ্যা থেকে ৪ জনকে গ্রেপ্তার করেছে।

গোটা বিশ্বের শ্রীরাম ভক্তদের অনুদান দিয়ে গঠন করা তহবিল দিয়ে একটু একটু করে অযোধ্যায় গড়ে উঠছে  প্রভু শ্রী রামচন্দ্রের মন্দির। এই মন্দির গঠনের দায়িত্বে রয়েছে শ্রীরাম জন্মভূমি ট্রাস্ট। গত ৯ই সেপ্টেম্বর এই ট্রাস্টের তহবিল থেকে টাকা খোয়া যাওয়ার খবর প্রকাশ্যে এসেছিল। অভিযোগ পেয়েই উত্তরপ্রদেশ পুলিশ তদন্তে নেমেছিল। শেষ পর্যন্ত অযোধ্যা থেকেই শ্রীরাম জন্মভূমি ট্রাস্টের ৬ লক্ষ টাকা আত্মসাৎ করার অপরাধে মোট ৪ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে উত্তরপ্রদেশ পুলিশ। এই চারজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। 

অযোধ্যার সিনিয়ার পুলিশ সুপার দীপক কুমার জানিয়েছেন, "সেপ্টেম্বর মাসের ৯ তারিখে আমাদের কাছে খবর আসে শ্রীরাম জন্মভূমির বেশ কিছু টাকা খোয়া  গিয়েছে। খোয়া যাওয়া সেই অর্থের  পরিমাণ ৬ লক্ষ টাকা। আমাদের  অভিযোগ  জানানো হয়েছিল শ্রীরাম জন্মভূমির সেক্রেটারি জেনারেলের তরফ থেকে। একজন এএসপির নেতৃত্বে আমরা তদন্তে নেমে ৪ জনকে গ্রেপ্তার করেছি। তাদেরকে জিজ্ঞাসাবাদ করার কাজ চলছে। এই ঘটনায় আরও কেউ কেউ যুক্ত থাকতে পারে বলে মনে করা হচ্ছে। বাকিদেরকেও দ্রুত গ্রেপ্তার করা হবে।". 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages