নাম ধরে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমন সৌমিত্র খাঁ-এর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নাম ধরে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমন সৌমিত্র খাঁ-এর

Share This


আজ খবর (বাংলা), কোচবিহার, পশ্চিমবঙ্গ, ০১/১২/২০২০ : এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়কে 'ভাইপো' না বলে সরাসরি অভিষেক বন্দ্যোপাধ্যায় বলে তীব্র আক্রমণ রাজ্য যুব মোর্চার সভাপতি তথা বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ এর।

তৃণমূল নেতা তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ভাইপো বলে সম্বোধন করাকে কেন্দ্র করে যথেষ্ট জলঘোলা হয়েছে রাজ্য রাজনীতিতে, একটি জনসভা থেকে অভিষেক নিজে বিজেপি নেতাদের প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে বলেছিলেন, "যদি বুকের পাটা থাকে, তাহলে ভাইপো না বলে সরাসরি আমার নাম ধরে সম্বোধন করে দেখান।" সেইমত আজ কোচবিহারে পৌঁছে দলীয় কাজকর্ম সেরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে আজ সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম ধরে সম্বোধন করে তীব্র আক্রমন করলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। 

সৌমিত্রবাবু আজ বলেন, "তৃণমূল দলে মমতা বন্দ্যোপাধ্যায়ের এখন আর কোনো নিয়ন্ত্রণ নেই, গোটা দলটির নিয়ন্ত্রণ চলে গিয়েছে প্রশান্ত কিশোর এবং অভিষেক বান্দ্যেপাধ্যায়ের হাতে। এই দুজন মিলেই তৃণমূল দলটিকে পরিচালনা করছেন। এই দুজন রাজনীতি বোঝেন না, এঁরা শুধু ব্যবসা বোঝেন।" চাকরি দেওয়ার নাম করে অভিষেক অনেকের থেকে টাকা নিয়েছেন বলে অভিযোগ করেছেন সৌমিত্র খাঁ, শুধু তাই  নয়, তাঁর এই বক্তব্যের জন্যে অভিষেক ইচ্ছে করলে তাঁর বিরুদ্ধে মামলাও করতে পারেন বলে চ্যালেঞ্জ জানালেন সৌমিত্র খাঁ।  (দেখুন ভিডিও)

রিপোর্ট : সুব্রত রায় 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages