সারদার টাকা : অস্বীকার করলেন, এড়িয়ে গেলেন নেতারা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সারদার টাকা : অস্বীকার করলেন, এড়িয়ে গেলেন নেতারা

Share This

সারদার টাকা : অস্বীকার করলেন, এড়িয়ে গেলেন নেতারা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৬/১২/২০২০ : মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রীকে জেল থেকে দেওয়া সারদা কর্তা সুদীপ্ত সেনের চিঠি এখন আজ খবরের হাতে।  

বেশ কয়েকজন রাজনৈতিক নেতা তাঁর থেকে বেহিসেবি টাকা নিয়েছিলেন, এবং সেই টাকা তাঁদের কাছেই রয়েছে বলে দাবী করে সারদাকর্তা সুদীপ্ত সেন জেল থেকে চিঠি লিখে পাঠিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে।



বহু কোটি টাকার সারদা চিটফান্ড মামলায় মূল অভিযুক্ত সুদীপ্ত সেন, রাজ্যের বেশ কয়েকজন বিরোধী নেতা তার কাছ থেকে টাকা নিয়েছেন বলে অভিযোগ করে প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীকে চিঠি লিখেছেন। ঐ চিঠিতে বিজেপি নেতা মুকুল রায়, সিপিআইএম নেতা বিমান বসু ও সজন চক্রবর্তী, প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরীর নাম রয়েছে। সদ্য মন্ত্রীত্ব ছাড়া তৃনমূল কংগ্রেস নেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধেও তিনি টাকা নেওয়ার অভিযোগ করেছেন।

 মুকুল রায় এই চিঠি নিয়ে তাঁর প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেন, সুদীপ্ত সংশোধনাগারে রয়েছেন, তাঁর কথার কোনো গুরুত্ব নেই। বাম পরিষদীয় নেতা সুজন চক্রবর্তী বলেছেন, সাত বছর ধরে তদন্ত চালিয়ে সিবিআই, তার বিরুদ্ধে কিছুই প্রমাণ জোগাড় করতে পারেনি। কাজেই সুদীপ্ত সেন কি বললেন, তা নিয়ে তার কিছু আসে যায় না। অধীর চৌধুরী বলেন, সম্ভবত তৃণমূল কংগ্রেসই চাপ দিয়ে তাকে দিয়ে এ ধরনের চিঠি লিখিয়েছে, এর কোনো গুরুত্ব নেই। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages