ক্যাগ এবার খতিয়ে দেখুক আম্ফাণে কেন্দ্র কত দিয়েছে ? রাজ্য কত দিয়েছে ? - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ক্যাগ এবার খতিয়ে দেখুক আম্ফাণে কেন্দ্র কত দিয়েছে ? রাজ্য কত দিয়েছে ?

Share This


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০১/১২/২০২০ : আম্ফাণে রাজ্যে ঠিক কত টাকা ক্ষয়ক্ষতি হয়েছে ? কতটা  ক্ষতিপূরণ কেন্দ্র করেছে ? কত টাকা রাজ্য সরকার নিজে দিয়েছে ? এবার ক্যাগ এই সব কিছুরই তদন্ত করে খতিয়ে দেখবে  বলে নির্দেশদিয়েছে কলকাতা হাইকোর্ট। 

আমফান বিতর্কে হাইকোর্টের রায়কে স্বাগত জানালেন মুকুল রায়। তিনি বলেন, "পশ্চিমবঙ্গের সরকার বরাবর দাবি করে এসেছে আম্ফানে উদ্বৃত্ত টাকা খরচ করেছে তারা। এমত পরিপ্রেক্ষিতে হাইকোর্টের রায় স্বাগত। এর ফলে সব হিসেব স্বচ্ছ হয়ে যাবে"। হাইকোর্টের রায় অনুযায়ী আম্ফানে ক্ষয়-ক্ষতি, প্রাপ্ত অনুদান এবং মোট ব্যয়ের তদন্ত করবে ক্যাগ। 

এছাড়াও সরকারি শিক্ষকদের তৃণমূল সরকার নির্বাচনের কাজে ব্যবহার করার বিরোধিতা করেন মুকুল রায় । তিনি আজ বলেন, "এই সমস্ত শিক্ষকরাই নির্বাচনে পোলিং অফিসার হবেন। কাজেই এটা অনৈতিক।" এই ব্যাপারে নির্বাচন কমিশন হস্তক্ষেপ করবে বলে উল্লেখ করেন তিনি। (দেখুন ভিডিও)

(রিপোর্ট : সুব্রত রায়)

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages