ভারতীয় সেনার সার্জিকাল স্ট্রাইকের ভয়ে কাঁটা পাকিস্তান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভারতীয় সেনার সার্জিকাল স্ট্রাইকের ভয়ে কাঁটা পাকিস্তান

Share This

ভারতীয় সেনার সার্জিকাল স্ট্রাইকের ভয়ে কাঁটা পাকিস্তান


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১০/১২/২০২০ : ভারতীয় সেনাবাহিনী যে কোন মুহূর্তে পাকিস্তানে ঢুকে গিয়ে সার্জিকাল স্ট্রাইক করতে চলেছে, এই আশঙ্কায় কাঁপছে গোটা পাকিস্তান। 

ভারতে এই মুহূর্তে কৃষক বিক্ষোভ মাথা ব্যাথা হয়ে উঠছে কেন্দ্র সরকারের কাছে। কেন্দ্র সরকার এই সমস্যা সমাধান করার উদ্দেশ্যে বেশ  পদক্ষেপ  ইতিমধ্যেই গ্রহণ করেছে, দফায় দফায় বিক্ষুব্ধ কৃষকদের সাথে আলোচনায়  বসেছে। কিন্তু কৃষকদের সাথে সমাধানের কোনো সূত্র এখনো বেরিয়ে আসেনি। পাকিস্তানের একটি ধারণা তৈরি হয়েছে, তারা মনে করছে পাঞ্জাব ও হরিয়ানার এই কৃষকদের বিক্ষোভের  পাকিস্তানের  পারে  দিল্লীর সাউথ ব্লক। তাই প্রতিশোধ নিতে ফের একবার পাকিস্তানের ওপর সার্জিকাল স্ট্রাইক করতে চাইছে ভারত।তাছাড়া কৃষক  দেশ তথা বিশ্বাবাসীর  ঘোরাতেও পাকিস্তানে সার্জিকাল স্ট্রাইক চালাতে পারে ভারত, এই ধরনের বার্তা ইমরান সরকারের কানে হয়ত পৌঁছে দিয়েছে পাক গোয়েন্দা সংস্থা আইএসআই।

এরপরেই বেশ কিছুটা নড়েচড়ে বসেছে পাকিস্তান সরকার। ইতিমধ্যেই পাকিস্তান সীমান্তে আরও সেনা মোতায়েন করতে শুরু করেছে। পাকিস্তানের তরফ থেকে তাদের সীমান্তে চূড়ান্ত সতর্কতা জারি করা হয়েছে। পাক সীমান্তে একটা জরুরী অবস্থা তৈরি হয়েছে। আসলে ভারতে পাকিস্তান এবং চীন দুই দিক থেকে যদি যৌথভাবে কখনো আক্রমনের ঘটনা কখনো ঘটে, তাহলে সেই পরিস্থিতি নিমেষে প্রতিহত করতে ভারত নিজেদের ভূখণ্ডেই সেনাবাহিনীতে বেশ কিছু পরিবর্তন এনেছে, নতুন অস্ত্রশস্ত্র সহ, নতুন যুদ্ধ বিমান, নতুন যুদ্ধ ট্যাংক, নতুন পরিকল্পনা গ্রহণ করা হয়েছে ভারতীয় সেনাবাহিনীতে। সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্র থেকে অস্ত্রশস্ত্র কেনার বাজেট ভারত অনেকটাই বাড়িয়ে দিয়েছে। ভারতের এই প্রস্তুতিই ভয়ানক চিন্তায় ফেলেছে পাকিস্তানকে। রীতিমত ভারতীয় সেনাবাহিনীর ভয়ে জূজূ দেখছে পাকিস্তান।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages