জিতেন্দ্র তেওয়ারিকে সমালোচনায় বিঁধলেন অশোক ভট্টাচার্য্য - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জিতেন্দ্র তেওয়ারিকে সমালোচনায় বিঁধলেন অশোক ভট্টাচার্য্য

Share This

জিতেন্দ্র তেওয়ারিকে সমালোচনায় বিঁধলেন অশোক ভট্টাচার্য্য
অশোক ভট্টাচার্য্য 


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, দার্জিলিং, পশ্চিমবঙ্গ, ১৭/১২/২০২০ : দলের বিরুদ্ধেই বিক্ষোভ জানিয়েছিলেন, এমনকি দল পর্যন্ত ত্যাগ করেছেন আসানসোলের মেয়র জিতেন্দ্র তেওয়ারি। এবার তাঁর কড়া সমালোচনা করলেন শিলিগুড়ির বাম নেতা তথা বিধায়ক অশোক ভট্টাচার্য্য।

অশোক ভট্টাচার্য্য ,বলেন, "আসানসোলের মেয়র পদে পাঁচ বছর ছিলেন তৃণমূল কংগ্রেসের জিতেন তেওয়ারি। তিনি আবার একজন বিধায়কও। তিনি  এতদিন পর্যন্ত ছিলেন আসানসোলের প্রশাসনিক মন্ডলীর সভাপতি। আজ তিনি সেই পদ থেকে পদত্যাগ করলেন। অভিযোগ রাজ্য সরকারের আসানসোলের প্রতি বঞ্চনা। বিগত পাঁচ বছর তাঁকে কোনো দিন আসানসোলের প্রতি তৃণমূল সরকারের বঞ্চনার কথা বলতে শুনি নি। বিধানসভায় শিলিগুড়ির বিধায়ক হিসেবে আমি যত বার যুক্তি ও তথ্য দিয়ে সরকারের শিলিগুড়ির প্রতি বঞ্চনার কথা তুলে ধরেছি তত বার জিতেনবাবু আমার বক্তব্যের বিরোধিতা করে বলেছিলেন মমতা ব্যানার্জির সরকার কাউকে বঞ্চনা করে না। আমার সমস্ত অভিযোগ গুলি নাকি ভিত্তি হীন! আজ তিনি বঞ্চনার কথা বলছেন, এতো দিন কেন বলেন নি? তৃণমূল কংগ্রেস সরকার শুধু শিলিগুড়িকেই বঞ্চিত করে নাই, বিরোধী হলেই তাদের প্রতি করে এসেছে অসম্মান ও অমর্যাদা।" 

,অশোকবাবু বলেন,  "আমরা আমাদের প্রাপ্য আদায়ে প্রথম দিন থেকে লড়াই করে চলেছি, আজও করছি। কোরেও যাবো। আমরা মনে করি কেন্দ্র কে যেমন রাজ্যের ন্যায় সঙ্গত পাওনা দিতে হবে, তেমনি রাজ্য কে দিতে হবে পৌরসভার সমস্ত প্রাপ্য। এই দাবি কোনো দয়ার দান নয়, এই দাবি সাংবিধানিক। জিতেন বাবুর দাবির সাথে এসব দাবির কোনো সম্পর্ক নেই। তার বিষয় ব্যাক্তি গত, সংকীর্ণ রাজনৈতি। এর সাথে মানুষের স্বার্থের কোনো সম্পর্ক নেই। বিজেপির কাছেও  আমার প্রশ্ন আপনাদের আঠারো জন সাংসদ রয়েছেন, তারা আজ পর্যন্ত রাজ্যের কোন দাবি নিয়ে কেন্দ্রের কাছে তদ্বির করেছেন কী?"

রিপোর্ট : সুব্রত রায় 


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages