বিজেপি রাজ্যে অশান্তি পাকানোর চেষ্টা করছে, রাজ্যের বদনাম করছে : সুব্রত মুখোপাধ্যায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজেপি রাজ্যে অশান্তি পাকানোর চেষ্টা করছে, রাজ্যের বদনাম করছে : সুব্রত মুখোপাধ্যায়

Share This

বিজেপি রাজ্যে অশান্তি পাকানোর চেষ্টা করছে, রাজ্যের বদনাম করছে : সুব্রত মুখোপাধ্যায়


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১০/১২/২০২০ :  রাজ্য সরকারের জনপ্রিয় প্রকল্পকে নানাভাবে বিঘ্নিত  করে চলেছে বিজেপি, আজ তৃণমূল ভবনে বসে এমনটাই অভিযোগ করলেন তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়।

তৃণমূল ভবনে বসে মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় সাংবাদিক বৈঠকে অভিযোগ করেছেন। তিনি বলেছেন, " বিজেপি রাজ্যে অশান্তি পাকানোর চেষ্টা করছে। রাজ্যের বদনাম করছে। এটা কখনোই মেনে নেওয়া যায় না।" আজ ডায়মন্ড হারবারে যাওয়ার সময় বিজেপি সভাপতির গাড়ির কনভয়ে তৃণমূল সমর্থকেরা যে হামলা চালিয়েছে, সেই বিষয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে সুব্রতবাবু  বলেন, বাইরে থেকে কোনো ভিআইপি এলে রাজ্য সরকার সবসময় তাঁদের নিরাপত্তা সুনিশ্চিত  করে। কিন্তু আজ যে ঘটনা ঘটেছে, তাতে তৃণমূল কর্মীদের দোষ আছে, নাকি বিজেপি সমর্থকরাই কোনো উস্কানিমূলক কাজ করেছিল সেটা খতিয়ে দেখতে হবে। আইন তার নিজের পথে চলবে। পুলিশ তদন্ত করে দেখবে, যদি দেখা যায় তৃণমূল কর্মীরা দোষী তাহলে তারা শাস্তি পাবে, আর যদি দেখা যায় বিজেপি কর্মীরাই প্ররোচনা দিয়েছিল, তাহলেও আইনি ব্যবস্থা নেওয়া হবে।"

সুব্রত মুখোপাধ্যায় সাংবাদিকদের বলেন, "বিজেপি এই রাজ্যে অনেক দিন ধরেই অশান্তি পাকানোর চেষ্টা করে চলেছে। গোটা দেশের সামনে আমাদের রাজ্যের বদনাম করে চলেছে। এই মুহূর্তে রাজ্য জুড়ে 'দুয়ারে দুয়ারে সরকার' প্রকল্প  চলছে, এই প্রকল্প এতটাই জনপ্রিয় হয়েছে, যে সেটা বিজেপি মেনে নিতে পারছে না। তাই পরিকল্পনা করেই রাজ্যে অশান্তি পাকানোর চেষ্টা করে চলেছে। কিন্তুএভাবে রাজ্যে অশান্তি পাকানো বা বাইরে গিয়ে রাজ্যের বদনাম করাটা মেনে নেওয়া যায় না।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages