শুভেন্দু বিজেপিতে এলে ভোটের আগেই পড়ে যাবে শাসক দল : অর্জুন সিং - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শুভেন্দু বিজেপিতে এলে ভোটের আগেই পড়ে যাবে শাসক দল : অর্জুন সিং

Share This

শুভেন্দু বিজেপিতে এলে ভোটের আগেই পড়ে যাবে শাসক দল :  অর্জুন সিং


আজ খবর (বাংলা). ব্যারাকপুর, উত্তর ২৪ পরগণা, পশ্চিমবঙ্গ, ০৬/১২/২০২০ : শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দিলে বিধানসভা নির্বাচনের আগেই শাসকদল পড়ে  যাবে বলে মন্তব্য করলেন বিজেপি সাংসদ অর্জুন সিং।

বিজেপি সাংসদ অর্জুন সিং আজ সাংবাদিকদের বলেন, "শুভেন্দু অধিকারীর মত নেতা যদি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন, তাহলে আগামী ২০২১ বিধানসভা নির্বাচনের আগেই বর্তমান শাসক দল তৃণমূল সরকার পরে যাবে।" যদিও শুভেন্দু অধিকারী নিজে এখনো জানান নি যে, তিনি তৃণমূল ছাড়বেন কিনা, অন্য কোনো দলে যোগ দেবেন কিনা, বা তিনি নিজে কোনো নতুন দল তৈরি করবেন কিনা ! তিনি যদি কোনো দলে যোগ দেন, তাহলে কোন দলে যোগ দেবেন সে কথাও শুভেন্দু অধিকারী এখনো প্রকাশ্যে জানান নি। 

শুভেন্দু অধিকারী গত মাসের ২৭ তারিখে পরিবহন ও জলসেচ দপ্তরের মন্ত্রীত্ব ছেড়ে দিয়েছেন। সেইসঙ্গে হলদিয়া উন্নয়ন  হুগলি রিভার ব্রীজ পর্ষদের দায়িত্ব ছেড়ে দিয়েছেন। তিনি তৃণমূল নেতা সৌগত রায়কে ফোনে মেসেজ পাঠিয়ে জানিয়ে দিয়েছেন, 'তাঁর পক্ষে আর তৃণমূলের সাথে কাজ করা সম্ভব হচ্ছে না'। তৃণমূলের সাথে তাঁর দূরত্ব আরও বেড়েছে এবং তিনি কার্যত 'একলা চলো রে' হয়ে এগিয়ে চলেছেন। তাঁর সাথে রয়েছে বিশাল অনুগামীর দল। তৃণমূল নেতা সৌগত রায়ও জানিয়ে দিয়েছেন, শুভেন্দু অধিকারী 'ক্লোজড চ্যাপ্টার'।

এদিকে মুকুল রায়ের কথায় জল্পনা বেড়েছে। মুকুল রায় দিন দুয়েক আগেই বলেছেন, শুভেন্দু একটু সময় নিচ্ছে, তবে সে বিজেপিতে যোগ দেবে। আজ অর্জুন সিংএর কথাতেও জল্পনা কিছুটা বাড়ল বলেই মনে করা হচ্ছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages