বিজেপিকে ভোকাট্টা করে দিন : মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজেপিকে ভোকাট্টা করে দিন : মমতা

Share This

বিজেপিকে ভোকাট্টা করে দিন : মমতা


আজ খবর (বাংলা), বোলপুর, বীরভূম, পশ্চিমবঙ্গ, ২৯/১২/২০২০ : চার কিলোমিটার পথে বিশাল পদযাত্রা করার পর আজ বোলপুরের জামবুনিতে  জনসভা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বোলপুরের জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায়ের আক্রমনের নিশানা ছিল বিজেপির দিকে। তিনি বলেন, "বিশ্বভারতী তথা শান্তিনিকেতনের অসম্মান করা হচ্ছে। কিছুদিন ধরেই রবীন্দ্রনাথ ও অমর্ত্য সেনকে কুকথা বলা হচ্ছে। ওরা (বিজেপি)  রবীন্দ্রনাথ ঠাকুর, গান্ধীজিকে অসম্মান করে, বিবেকানন্দকেও অসম্মান করে। বাংলার মনীষীদের বিজেপি চেনে না।বাংলার সংস্কৃতি ওরা জানে না। এখানে বিদ্বেষমূলক রাজনীতির আমদানি করা হচ্ছে। এইসব দাঙ্গাবাজদের চক্রান্ত ভেঙে দিন।" 

জনসভা থেকে মমতা বলেন, "ভোটের আগে টাকা ছড়াচ্ছে বিজেপি। আমরা ৩৬৫ দিন মানুষের পাশে থাকি। আর ওরা এখন গ্রামে গ্রামে বহিরাগতদের ঢুকিয়ে দিচ্ছে। সেই বহিরাগতরা মানুষকে ভুল বোঝাচ্ছে। কুৎসা ছড়াচ্ছে। ফেক ভিডিও দেখিয়ে মানুষকে ভয় দেখাচ্ছে। বহিরাগতরা এইসব করলে থানায় গিয়ে অভিযোগ করুন। থানা অভিযোগ না নিতে চাইলে আমাদেরকে জানান। এরা বাংলা দখল করতে আসেছে। রাজ্যে বর্গী আসছে। বর্গী হানার হাত থেকে বাংলাকে বাঁচান।ওদের ভোকাট্টা করে দিন। "


বিশ্বভারতীর উপাচার্য প্রসঙ্গে আজ মমতা বলেন, "বিশ্বভারতীর উপাচার্য বিজেপির মার্কা মারা। উপাচার্য পদে আর কাউকে পাওয়া গেল না ?" মমতা বার্তা দেন, "একুশে জয় হবে আমাদের, একুশে জয় হবে বাংলার। একুশে বাংলাই পথ দেখাবে।" সভার শেষে বাসুদেব বাউল গান ধরেন "দিদিকে বক্ষ মাঝে রাখব ছেড়ে দেব না, ছেড়ে দিলে সোনার দিদি আর তো পাব না........"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages