পুলিশের সাথে এনকাউন্টার, দিল্লীতে ধরা পড়ল ৫ আতঙ্কবাদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পুলিশের সাথে এনকাউন্টার, দিল্লীতে ধরা পড়ল ৫ আতঙ্কবাদী

Share This

পুলিশের সাথে এনকাউন্টার, দিল্লীতে ধরা পড়ল ৫ আতঙ্কবাদী


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ০৭/১২/২০২০ : পূর্ব দিল্লী থেকে পুলিশের সাথে এনকাউন্টার করে ধরা পড়ল ৫ আতঙ্কবাদী। কাশ্মীরের জঙ্গীদের সাথে এদের যোগসূত্র খুঁজে দেখা হচ্ছে। 

আজ সকালে পূর্ব দিল্লীর সাকারপুরে ৫ অস্ত্রধারীর সাথে গুলির লড়াই বেঁধে যায় দিল্লী পুলিশের। পুলিশ গোটা এলাকা ঘিরে ফেলে। অস্ত্র সমেত ৫ জনকেই ধরা গিয়েছে। গ্রেপ্তারির পর জানা গিয়েছে এদের মধ্যে ২ জন পাঞ্জাবের বাসিন্দা এবং ৩জন জম্মু ও কাশ্মীরের বাসিন্দা। এদের সাথে জঙ্গী গোষ্ঠীর যোগাযোগ থাকতে পারে বলে দিল্লী পুলিশ জানিয়েছে।

দিল্লী পুলিশের ডেপুটি কমিশনার (বিশেষ সেল) প্রমোদ সিং কুশওয়া জানিয়েছেন, "গোপন সূত্রে খবর পেয়ে আমরা এই পাঁচ জনকে চ্যালেঞ্জ জানাতেই ওরা বন্দুক বের করে পুলিশকে লক্ষ করে গুলি চালাতে শুরু করে। এই পাঁচজনকেই আমরা গ্রেপ্তার করেছি। অস্ত্র ছাড়াও আরও কিছু সামগ্রী এদের হেফাজত থেকে পাওয়া গিয়েছে।  এদের মধ্যে ২ জন পাঞ্জাব এবং ৩ জন জম্মু ও কাশ্মীরের বাসিন্দা। এদের সাথে কাশ্মীরের জঙ্গীদের যোগ থাকতে পারে। আমরা এদেরকে জেরা করার কাজ করছি।"

পুলিশ এই ব্যাপারে একটি মামলা রুজু করেছে এবং আরও তদন্ত করে দেখছে। এই পাঁচ জনের সঠিক ঠিকানা জানার চেষ্টা করা হচ্ছে। কি উদ্দেশ্যে এরা দিল্লীতে এসেছিল, সেটাই জানার চেষ্টা করা হচ্ছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages