তৃণমূল দল ছেড়ে দিলেন জিতেন্দ্র তেওয়ারি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃণমূল দল ছেড়ে দিলেন জিতেন্দ্র তেওয়ারি

Share This

তৃণমূল দল ছেড়ে দিলেন জিতেন্দ্র তেওয়ারি
জিতেন্দ্র তেওয়ারি 


আজ খবর (বাংলা), আসানসোল, পশ্চিমবঙ্গ, ১৭/১২/২০২০ : আগেই ছেড়েছিলেন পুর প্রধান পদ, এবার দলই ছেড়ে দিলেন আসনসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তেওয়ারি। 

এর আগেই পুর প্রশাসক ও জেলা সভাপতি হিসেবে পদত্যাগ করেছিলেন জিতেন্দ্র তেওয়ারি। আর এবার কিছুক্ষন আগেই তৃণমূল কংগ্রেসের সদস্য পদ ছেড়ে দিলেন তিনি। বেশ কিছুদিন থেকেই তিনি ছিলেন 'বেসুরো'। দলের নেতৃত্বকে নিয়ে প্রশ্ন তুলেছিলেন তিনি। ফিরহাদ হাকিম তাঁকে কলকাতায় এসে কথা বলতে বললে জিতেন্দ্র অরূপ বিশ্বাসকে ফোন করে জানিয়ে দিয়েছিলেন তিনি একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া আর কারোর সাথে কথা বলতে রাজি নন। মমতা তিন দিনের উত্তরবঙ্গ সফর শেষ করে আজই  কলকাতায় ফিরেছেন। উত্তরবঙ্গ থেকেই মমতার সাথে জিতেন্দ্রর ফোনে কথা  হয়েছিল, সেইমত আগামীকাল তৃণমূল সুপ্রীমো মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে কলকাতায় বৈঠক করার বলার কথা ছিল জিতেন্দ্রর। কিন্তু তার আগেই আজ তিনি দল ছেড়ে দিলেন। তবে নিজের বিধায়ক পদ এখনো ছাড়েন নি জিতেন্দ্র তেওয়ারি। তিনি বলেছেন, "মানুষ আমাকে ভোট দিয়ে বিধায়ক করেছেন, মানুষের সাথে কথা বলেই সিদ্ধান্ত নেব।"

দল থেকে সদস্যপদ ছেড়ে দেওয়ার কথা জিতেন্দ্র জানিয়ে দিয়েছেন তৃণমূল সাংসদ সুব্রত বক্সীকে। জিতেন্দ্র তেওয়ারি অভিযোগ করেছেন, 'তাঁর পাণ্ডবেশ্বরের বিধায়ক দপ্তরে ভাংচুর চালিয়েছে  তৃণমূলের সমর্থকেরাই। সেই অফিস তারা দখল করে নিয়েছে। এই ভাংচুরের নির্দেশ এসেছিল কলকাতা থেকেই'। ঘটনার সময় পুলিশ ছিল নীরব  ভূমিকায় বলে অভিযোগ করেছেন তিনি। এরপরেই তিনি তৃণমূল দলের সদস্যপদ ছেড়ে দেন। এরপর তাঁর অনুগামী-সমর্থক, এমনকি তাঁর ওপরেও আক্রমন হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন জিতেন্দ্র তেওয়ারি। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages