মেঘালয় থেকে উদ্ধার ১৫২৫ কিলো বিস্ফোরক সহ ৬০০০ জিলেটিন স্টিক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মেঘালয় থেকে উদ্ধার ১৫২৫ কিলো বিস্ফোরক সহ ৬০০০ জিলেটিন স্টিক

Share This


মেঘালয় থেকে উদ্ধার ১৫২৫ কিলো বিস্ফোরক সহ ৬০০০ জিলেটিন স্টিক

আজ খবর (বাংলা), শিলং, মেঘালয়, ০৪/১২/২০২০ : 
প্রচুর পরিমাণে বিস্ফোরক উদ্ধার করা হল মেঘালয়ের পূর্ব জয়ন্তীয়া পাহাড়ি এলাকা থেকে। মোট ১৫২৫ কিলো বিস্ফোরক সহ ৬০০০ জিলেটিন স্টিক উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় এখনো পর্যন্ত গ্রেপ্তার করা হয়েছে মোট ৬ জনকে।

গোপন সূত্র মারফত খবর পেয়ে গত বুধবার রাত্রি থেকেই পুলিশ ফাঁদ পেতেছিল ৪ কিলো এলাকায়। নির্দিষ্টভাবে খবর ছিলই, এরপর ল্যাবৃনডাই থানার পুলিশ কনগং এলাকায় একটি এসইউভি গাড়িকে আটক করে। গাড়িটিতে তল্লাশি চালিয়ে ১০টি কার্টুন থেকে ২৫০ কিলো বিস্ফোরক (২০০টি জিলেটিন স্টিক), ১০০০টি লাইভ ডিটোনেটর এবং ৮টি ফিউজ রোল উদ্ধার করে পুলিশ। গাড়ি থেকেই ২ জনকে আটক করা হয়।

এরপর ওই দুজনকে জেরা করে পুলিশ খেলিরিয়াত এলাকার ৪ কিলো অঞ্চলে অভিযান চালায়। সেখান থেকে ৪ জনকে আটক করা হয়। সেখান থেকে আরও ৫১ কার্টুনে মোট ১২৭৫ কিলো (১০২০০ জিলেটিন স্টিক ) বিস্ফোরক, ৫০০০ ডিকটেন্টর এবং ৮টি ফিউজ রোল উদ্ধার করা হয়। সব মিলিয়ে মোট ১৫২৫ কিলো বিস্ফোরক উদ্ধার করা হয়। এই ছয় জনের বিরুদ্ধে আমলা দায়ের করে পুলিশ তদন্ত এগিয়ে নিয়ে যাচ্ছে। এদেরকে আরও জেরা করা হবে। সম্ভবত বড়সড় কোনো নাশকতার ছক কষেছিল ধৃতেরা।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages