ভারতীয় যুব কংগ্রেসের প্রেসিডেন্ট হলেন বি ভি শ্রীনিবাস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভারতীয় যুব কংগ্রেসের প্রেসিডেন্ট হলেন বি ভি শ্রীনিবাস

Share This

ভারতীয় যুব কংগ্রেসের প্রেসিডেন্ট হলেন বি ভি শ্রীনিবাস


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ০২/১২/২০২০ : সর্বভারতীয় যুব কংগ্রেসের প্রেসিডেন্ট হিসেবে আজ বি ভি শ্রীনিবাসকে নির্বাচিত করা হল কংগ্রেসের তরফ থেকে। গত বছর জুলাই মাসে শ্রীনিবাসকে যুব কংগ্রেসের অন্তর্বর্তী প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত করা হয়েছিল। 

আজ অল ইন্ডিয়া কংগ্রেস কমিটির তরফ থেকে একটি প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, "মাননীয় কংগ্রেস প্রেসিডেন্ট আজ শ্রী বি ভি শ্রীনিবাসকে (যিনি ভারতীয় যুব কংগ্রেসের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ছিলেন) সর্বভারতীয় যুব কংগ্রেসের প্রেসিডেন্ট হিসেবে নিয়োগ করলেন।" কংগ্রেস নেতা কে সি  বেণুগোপাল এই বিজ্ঞপ্তিটি সাংবাদিকদের দিয়েছেন।

ভারতীয় যুব কংগ্রেসের তরফ থেকে জানানো হয়েছে, গত বছর আগস্ট মাসেই বি ভি শ্রীনিবাস ভারতীয় যুব কংগ্রেসের প্রেসিডেন্ট হিসেবে শপথ গ্রহণ করেছিলেন। সেই অনুষ্ঠানে কংগ্রেসের বিভিন্ন সিনিয়ার নেতা নেত্রীরা উপস্থিত ছিলেন। আজ শ্রীনিবাসকে ভারতীয় যুব কংগ্রেসের প্রেসিডেন্ট পদের জন্যে নিয়োগপত্র দেওয়া হল।

সৌজন্যে : ANI 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages