তৃণমূল কর্মীর মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃণমূল কর্মীর মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য

Share This

আজ খবর (বাংলা), আরামবাগ, হুগলি, পশ্চিমবঙ্গ, ২৪/১২/২০২০ :  আরামবাগের খানাকুলের কিশোরপুর গ্রাম থেকে এক তৃণমূল কংগ্রেস কর্মীর মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। 

খানাকুলের কিশোরপুর ১ নং গ্রাম পঞ্চায়েতের ইছাপুরের এক বাসিন্দার রক্তাক্ত মৃত দেহ ঘিরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। পুলিশ জানিয়েছে তার নাম সুচাঁদ জানা(৩৫)। তার দেহ  স্থানীয় কুলাট এলাকার দ্বারকেশ্বর নদের একটি শাখা খালের চরে পড়ে থাকতে দেখা যায়। তার দেহে আঘাতেরও চিহ্ন আছে। সুচাঁদ একজন তৃণমূলের সমর্থক বলেই দাবি স্থানীয় তৃণমূল নেতৃত্বের।ঘটনা স্থলে এসে ইতিমধ্যেই তদন্তের কাজ শুরু করেছে খানাকুল থানার পুলিশ। 

স্থানীয় সূত্রে জানা গেছে মৃতের এক নাবালক ছেলে ও এক নাবালিকা মেয়ে আছে। বৃহস্পতিবার সাত সকালে এলাকার বাসিন্দারা চাষের কাজ করতে গিয়ে তার নিথর দেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে এলাকায় হাজির হন স্থানীয় কিশোর পুর ১ নং গ্রাম পঞ্চায়েতের প্রধান সন্দিপ বর। তিনি সাংবাদিকদের কাছে বলেন, ওই মৃতদেহটি এক তৃণমূল সমর্থকের। পুলিশ তার দেহ উদ্ধার করেছে। যদিও কি ভাবে তার মৃত্যু হয়েছে তা জানা যায় নি এখনও পর্যন্ত।পুলিশের কাছে কোন অভিযোগও দায়ের হয়নি। (দেখুন ভিডিও)

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages