কাঁথির জনসভায় শুভেন্দুকে তুমুল আক্রমন সৌগত ও ফিরহাদের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাঁথির জনসভায় শুভেন্দুকে তুমুল আক্রমন সৌগত ও ফিরহাদের

Share This


আজ খবর (বাংলা), কাঁথি, পূর্ব মেদিনীপুর, ২৩/১২/২০২০ : আজ কাঁথির মঞ্চ থেকে শুভেন্দু অধিকারী এবং বিজেপির বিরুদ্ধে তুমুল আক্রমন করেন তৃণমূল নেতা সৌগত রায় এবং ফিরহাদ হাকিম। আজ প্রথমে কাঁথিতে এই দুই নেতা একটি মিছিলে অংশগ্রহণ করেন এবং তারপর একটি জনসভায় অংশ নেন।

আজকের জনসভায় বক্তব্য রাখতে গিয়ে সৌগতবাবু বলেছেন, "দিল্লীর সীমান্তে যে কৃষকরা কেন্দ্র সরকারের নতুন কৃষি বিলের বিরুদ্ধে আন্দোলন করছেন মমতা বন্দ্যোপাধ্যায় তাঁদের পাশে আছেন এবং আমরা তাঁদের এই আন্দোলনকে সন্মান জানাচ্ছি।" এর পর তাঁর প্রথম টার্গেট ছিল অমিত শাহ। সৌগতবাবু বলেন, "আমি জানিনা অমিত শাহ কি নেশা করেন, যে উনি দিবা স্বপ্ন দেখছেন আগামী নির্বাচনে ওঁরা বাংলা দখল করবেন !  আমি তো বলছি, ওঁরা বিধানসভা নির্বাচনে ৩ অঙ্কের  আসন পাবেন না. অর্থাৎ ৯৯এর বেশি আসন পাবেন না।"

শুভেন্দু অধিকারীকে আক্রমন করেন সৌগতবাবু এবং ফিরহাদ হাকিম দুজনেই। এই দুই নেতা বলেন, "শুভেন্দু বড় পালোয়ান নন, ওর চেয়ে বড় পালোয়ান হল অখিল গিরি। বাংলা কখনো বিশ্বাসঘাতকদের মেনে নেয় না। শুভেন্দুর বিশ্বাসঘাতকতার জন্যে আপনাদের কাছে ক্ষমা চাইছি। শুভেন্দুকে অনেক সন্মান দিয়েছিল মমতা। ধান্ধাবাজি করতেই সে কৃষকবিরোধী দলে গিয়েছে। বাংলার মান নামিয়েছে শুভেন্দু অধিকারী। কাঁথি কারোর গড় নয়, কারোর জমিদারি নয়, শিশির অধিকারী না থাকলে শুভেন্দু কোথায় থাকত ? বাবা জায়গা ছেড়েছিল বলেই ওর উত্থান হয়েছিল। মমতা না থাকলে শুভেন্দু ওপরে উঠতেই পারত না। জেলে যাওয়ার ভয়ে শুভেন্দু বিজেপিতে নাম লিখিয়েছে। এখন ও ইঁদুর হয়ে গেছে।ওকে বাংলার মানুষ ক্ষমা করবে না।"

শুভেন্দু অধিকারী আগামীকাল এই জায়গাতেই সভা করবেন বলে জানা গিয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages