কাশ্মীরে পাঁচিল ভেঙ্গে ২ জওয়ানের মৃত্যু, গুরুতর আহত ১ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরে পাঁচিল ভেঙ্গে ২ জওয়ানের মৃত্যু, গুরুতর আহত ১

Share This

কাশ্মীরে পাঁচিল ভেঙ্গে  ২ জওয়ানের মৃত্যু, গুরুতর আহত ১


আজ খবর (বাংলা), কাঠুয়া, জম্মু ও কাশ্মীর, ২৬/১২/২০২০ :   জম্মু ও কাশ্মীরে একদিকে যেমন দুর্ঘটনার কবলে পড়ে  সেনা জওয়ানের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে, আর এক দিকে পাকিস্তানের সেলিং-এর খবর পাওয়া যাচ্ছে, আবার তেমনি জঙ্গীদের গ্রেপ্তারির খবরও পাওয়া যাচ্ছে। 

জাম্মুও কাশ্মীরে সেনা ব্যারাকের পাঁচিল ভেঙ্গে পড়ে মর্মান্তিক মৃত্যু হল দুই  জওয়ানের, গুরুতর আহত আরও এক জওয়ান। গতকাল রাত্রে এই ঘটনা ঘটেছে জম্মু ও কাশ্মীরের ১৫০ কিলোমিটার দূরে বিলাওয়ার নামে একটি জায়গায়। এখানে একটি সেনা ব্যারাকের ভিতরে একটি উঁচু পাঁচিল সংস্কারের কাজ করছিলেন সেনা জওয়ানরা। সেই সময় পাঁচিলটি হঠাৎ করেই ভেঙ্গে পড়ে যায় জওয়ানদের ওপর। এই ঘটনায় ৩ জওয়ান গুরুতরভাবে জখম হয়েছেন। তাঁদের  সেনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই হাসপাতালেই ২ জওয়ানের মৃত্যু হয়েছে। নিহত দুই জওয়ানের একজন সুবেদার এস এন  সিং (৪৫), তিনি হরিয়ানার  সোনেপতের বাসিন্দা। অপরজন নায়েক পারভেজ কুমার (৩৯), জম্মু ও কাশ্মীরেরই সাম্বার বাসিন্দা। গুরুতরভাবে জখম হয়েছেন হরিয়ানার পানিপথের বাসিন্দা মঙ্গল সিং (৪৬), তাঁকে জরুরি অবস্থায় পাঠানকোটের সেনা হাসপাতালে পাঠানো হয়েছে।


এদিকে জম্মু ও অশ্মীরের সীমান্ত লাগোয়া ইন্দ্রেশ্বর নগর এলাকায় পাকিস্তানের সেনারা ফের একবার বিনা প্ররোচনায় যুদ্ধবিরতি চুক্তি লংঘন করে গতকাল মধ্যরাত্রি থেকে শুরু করে লাগাতার ৪ ঘণ্টা ধরে গোলাগুলি চালিয়ে গিয়েছে প্রকৃত নিয়ন্ত্রণ রেখার ওপার থেকে। আজ ভোর রাত্রি পর্যন্ত তারা গোলাগুলি চালানোর পাশাপাশি মর্টার ছুঁড়েছে সীমান্তের ওপার থেকে। প্রত্যুত্তরে ভারতের বিএসএফ বাহিনীও যোগ্য জবাব দিয়েছে পাক সেনাবাহিনীকে। এই ঘটনায় ইন্দ্রেশ্বর নগর অঞ্চল থেকে সেভাবে কোনো হতাহত বা ক্ষয়ক্ষতির খবর এখনো পর্যন্ত পাওয়া যায় নি।. 

জম্মু ও কাশ্মীরের নারোয়াল জেলায় তল্লাশি চালিয়ে দুই ব্যক্তিকে আটক করেছে জম্মু ও কাশ্মীর জোন পুলিশ। এই দুই ব্যক্তি জঙ্গীদলের সহযোগী বলে সন্দেহ করা হচ্ছে। সন্দেহভাজন এই দুই ব্যক্তির হেফাজত থেকে পাওয়া গিয়েছে একটি একে সিরিজের স্বয়ংক্রিয় বন্দুক, ১টি  পিস্তল, ২টি একে সিরিজের  ম্যাগাজিন, ৬০টি একে সিরিজ বন্দুকের গুলি এবং ১৫টি পিস্তলের গুলি। এই দুই ব্যক্তি যে অল্টো  গাড়ি করে যাচ্ছিল,  সেই গাড়িটিকেও বাজেয়াপ্ত করেছে পুলিশ। যে দুজনকে আজ গ্রেপ্তার করা হয়েছে, সেই  দুজনের নাম রইস আহমেদ দার এবং সুবজার আহমেদ শে। এই দুজনকেই জেরা করার কাজ করছে জম্মু ও কাশ্মীর জোন পুলিশ।  

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages