ফিরহাদ হাকিমকে কঠোর ভাষায় আক্রমন করলেন জিতেন্দ্র তেওয়ারি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফিরহাদ হাকিমকে কঠোর ভাষায় আক্রমন করলেন জিতেন্দ্র তেওয়ারি

Share This


আজ খবর (বাংলা), আসানসোল, পশ্চিমবঙ্গ, ১৬/১২/২০২০ :  আসানসোলকে স্মার্ট সিটি হতে দেন নি তৃণমূল নেতৃত্ব, এই অভিযোগ তুলেছিলেন আসানসোলেরই মেয়র  জিতেন্দ্র তেওয়ারি। তৃণমূল নেতৃত্ব সম্পর্কে তাঁর ছিল আরও ভুরি ভুরি অভিযোগ। সেইসব অভিযোগের পাহাড় নিয়ে তিনি এখন দলের বিরুদ্ধে কথা বলছেন।

তৃণমূল নেতা ফিরহাদ হাকিম জিতেন্দ্র তেওয়ারিকে কলকাতায় ডেকে আলোচনা করতে চেয়েছিলেন এবং তাঁর সমস্যা সম্বন্ধে শুনতে চেয়েছিলেন, কিন্তু জিতেন্দ্রবাবু ফোন করে রাজ্যের আর এক মন্ত্রী অরূপ বিশ্বাসকে বার্তা দিয়ে জানিয়ে দিয়েছিলেন তিনি একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া কারোর সাথে কথা বলবেন না। এই মুহূর্তে মমতা উত্তরবঙ্গে সফর করছেন। প্রতিদিন তাঁর কর্মসূচীর প্রচুর চাপ থাকে। তিনি কলকাতায় ফিরবেন আগামীকাল, তাই তাঁর সাথে জিতেন্দ্রর কথা হতে পারে ১৮ তারিখে। কিন্তু ততদিন যেন তিনি দলের কোনো কর্মসূচীতে অংশগ্রহণ না করেন বলে বার্তা দিয়েছিলেন ফিরহাদ হাকিম। সেই বার্তা পেয়ে আজ জিতেন্দ্র তেওয়ারি ফিরহাদ হাকিমকে এক হাত নিয়েছেন একটি জনসভার মঞ্চ থেকে। 

মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে কোনো আলোচনা জিতেন্দ্র তিওয়ারির হয় নি। কিন্তু আজ ভাষণ দিতে গিয়ে তিনি একরকম বলেই দেন, "যদি দল ছাড়তে হয়, ছেড়ে দেব কিন্তু মানুষের সঙ্গে ছাড়তে পারব না। ভোটে জেতার সময় কিছুটা কৃতিত্ব আমার নিজেরও ছিল।" আজ সন্ধ্যেবেলাও জানা গিয়েছে জিতেন্দ্র তিওয়ারির সাথে মমতা বন্দ্যোপাধ্যায়ের ফোনে কথা হয়েছে, মমতা তাঁকে বলেছেন, ১৮ তারিখের আগে তিনি যদি কথা বলতে চান তাহলে অরূপ বিশ্বাসের সাথে কথা বলুন। কিন্তু অসমর্থিত সূত্রে খবর পাওয়া যাচ্ছে, জিতেন্দ্র ইতিমধ্যেই তৃণমূলের বিক্ষুব্ধ গোষ্ঠীর সাথে যোগাযোগ  করেছেন। যদিও এই ঘটনার সত্যতা 'আজ খবর' যাচাই করে নি। (দেখুন ভিডিও)

ছবি : সুব্রত রায় 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages