আগামীকাল ফিকি-র বার্ষিক সভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আগামীকাল ফিকি-র বার্ষিক সভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

Share This

আগামীকাল ফিকি-র বার্ষিক সভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
ফিকি-র ৯০ তম বার্ষিক সভায় মোদী (ফাইল চিত্র)


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১১/১২/২০২০ : প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী আগামীকাল ১২ই ডিসেম্বর সকাল ১১টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফিকি (এফআইসিসিআই)-এর ৯৩ তম বার্ষিক সাধারণ সভা এবং বার্ষিক সম্মেলনে ভাষণ দেবেন। একই সঙ্গে প্রধানমন্ত্রী ভার্চুয়াল মাধ্যমে ফিকির বার্ষিক এক্সপো ২০২০-র উদ্বোধনও করবেন।

 ফিকি-র বার্ষিক সম্মেলন ভার্চুয়াল মাধ্যমে আগামী ১১, ১২ এবং ১৪ই ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এবছরের বার্ষিক সম্মেলনর বিষয় ভাবনা হলো ‘অনুপ্রাণিত ভারত’। এই অনুষ্ঠানে একাধিক মন্ত্রী, আমলা, শিল্পপতি, কূটনীতিক, আন্তর্জাতিক বিশেষজ্ঞ এবং অন্যান্য শীর্ষ স্থানীয় ব্যক্তিত্বরা যোগ দেবেন। অর্থনীতির ওপর কোভিড-১৯ এর প্রভাব, সরকারের গৃহীত সংস্কার এবং ভারতীয় অর্থনীতিকে এগিয়ে নিয়ে যাওয়ার পথ-এর বিষয়ের ওপর বিভিন্ন পক্ষ আলোচনা চালাবে।
 
'ফিকি'-র বার্ষিক ভার্চুয়াল এক্সপো ২০২০ আগামীকাল (১১ই ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে। এটি এক বছর ধরে চলবে। ভার্চুয়াল মাধ্যমে আয়োজিত এক্সপোতে বিশ্বজুড়ে প্রদর্শনকারীরা তাদের পণ্য তুলে ধরতে পারবেন এবং তাদের ব্যবসা আরও এগিয়ে নিয়ে যাওয়ার সুযোগ তৈরি হবে। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages