কৃষকদের কল্যাণে সরকার প্রতিশ্রুতিবদ্ধ, আলোচনার জন্য সব সময় প্রস্তুত – নরেন্দ্র সিং তোমর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কৃষকদের কল্যাণে সরকার প্রতিশ্রুতিবদ্ধ, আলোচনার জন্য সব সময় প্রস্তুত – নরেন্দ্র সিং তোমর

Share This

কৃষকদের কল্যাণে সরকার প্রতিশ্রুতিবদ্ধ, আলোচনার জন্য সব সময় প্রস্তুত – নরেন্দ্র সিং তোমর


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ০২/১২/২০২০ : কেন্দ্রীয় কৃষি ও কৃষককল্যাণ মন্ত্রী  নরেন্দ্র সিং তোমর, শিল্প ও বাণিজ্য এবং রেলমন্ত্রী পীযূষ গোয়েল, শিল্প ও বাণিজ্য প্রতিমন্ত্রী সোমপ্রকাশ পয়লা ডিসেম্বর নতুন দিল্লির বিজ্ঞান ভবনে পাঞ্জাবের কৃষক সংগঠনগুলির প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেছেন। বৈঠকে কৃষক সংগঠনগুলির প্রতিনিধিদের কাছে মন্ত্রীরা আবারও কৃষি সংস্কার আইনগুলির উপকারিতার ব্যাখ্যা করেছেন। কৃষি সংস্কার আইনের বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে এবং উভয় পক্ষের মধ্যে অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ পরিবেশে কথাবার্তা চলেছে।

কৃষিমন্ত্রী পাঞ্জাবের কৃষক সংগঠনগুলির প্রতিনিধিদের সাদর আমন্ত্রণ জানিয়েছেন। কৃষকদের কল্যাণে সরকার অঙ্গীকারবদ্ধ এবং কেন্দ্র কৃষিক্ষেত্রে উন্নয়নকে সব সময় অগ্রাধিকার দেয় বলে তিনি উল্লেখ করেছেন। আলোচনার সময় কেন্দ্রীয় কৃষি ও কৃষককল্যাণ মন্ত্রী ভবিষ্যতে কৃষকদের বিভিন্ন বিষয়গুলি নিয়ে আলোচনার জন্য একটি বিশেষজ্ঞ কমিটি গঠনের প্রস্তাব দিয়েছেন। এর ফলে, পারস্পরিক সহমতের ভিত্তিতে সমস্যাগুলির সমাধান করা যাবে। কিন্তু কৃষক সংগঠনের প্রতিনিধিরা পরামর্শ দিয়েছেন, সরকারের সঙ্গে পরবর্তী পর্যায়ে আলোচনার সময়েও সব প্রতিনিধিরা উপস্থিত থাকবেন এবং সমস্যাগুলির যথাযথভাবে সমাধান করা হবে।   

বৈঠকে সরকার কৃষক সংগঠনগুলির প্রতিনিধিদের কৃষি সংস্কার আইনের  নির্দিষ্ট  বিষয়গুলিকে শনাক্ত করতে বলেছে এবং এ বিষয়ে ভবিষ্যতে আলোচনার জন্য দোসরা ডিসেম্বরের মধ্যে সেগুলি সরকারকে জানাতে বলেছে। এই সমস্ত বিষয় নিয়ে তেসরা ডিসেম্বর পরবর্তী পর্যায়ের বৈঠকে বিস্তারিতভাবে আলোচনা হবে।  

কেন্দ্র, কৃষকদের স্বার্থরক্ষায় সর্বদা অঙ্গীকারবদ্ধ এবং কৃষকদের কল্যাণে যে কোনও বিষয় নিয়ে খোলা মনে আলোচনা করতে প্রস্তুত বলে প্রতিনিধিদের এই বৈঠকে আশ্বাস দেওয়া হয়েছে।   

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages