বারাবনিতে বিজেপির কর্মসূচীতে বোমাবাজি, আহত বেশ কয়েকজন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বারাবনিতে বিজেপির কর্মসূচীতে বোমাবাজি, আহত বেশ কয়েকজন

Share This


আজ খবর (বাংলা), বারাবনি, পশ্চিমবঙ্গ, ০৫/১২/২০২০ :  আসানসোলের কাছে বারাবানিতে বিজেপির 'আর নয় অন্যায়' কর্মসূচীতে বোমাবাজির ঘটনা ঘটল; বোমার আঘাতে বেশ কয়েকজন আহত বলে জানা যাচ্ছে।

রাজ্যের বিভিন্ন জেলায় বিজেপি 'আর নয় অন্যায়' কর্মসূচী পালন করছে। সেইমত আজ আসানসোলের কাছে বারাবনিতে এই একই কর্মসূচীতে হাজির হয়েছিলেন প্রচুর বিজেপি কর্মী। সেখানেই হঠাৎ করে বোমাবাজির ঘটনা ঘটেছে। সভায় উপস্থিত বিজেপি কর্মীরা জানিয়েছেন, "তাঁদের রাজনৈতিক কর্মসূচী বানচাল  করে দেওয়ার উদ্দেশ্যে তৃণমূলের দুষ্কৃতীরাই সেখানে বোমাবাজি করেছে। শুধু বোমাই নয়, তারা গুলিও চালিয়েছে"। গুলি এবং বোমার আঘাতে বেশ কয়েকজন বিজেপি কর্মী আহত হয়েছেন বলে তাঁরা জানিয়েছেন। পুলিশকে জানিয়েও কোনো লাভ হয়নি বলে তাঁরা জানিয়েছেন। 

তৃণমূলের দিকে অভিযোগের আঙ্গুল উঠলেও, তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ কিন্তু গোটা ঘটনা বিজেপির সাজানো বলে মন্তব্য করেছেন। কুনাল ঘোষ বলেছেন, "সবটাই বিজেপির সাজানো ঘটনা, এর সাথে তৃণমূল যুক্ত নয়। ওরা নিজেরাই এইসব কাণ্ড ঘটিয়ে তৃণমূলের ঘাড়ে দোষ  চাপাতে চাইছে। এইভাবে ওরা রাজ্যের বদনাম করতে চাইছে।" তৃণমূল নেতা ও আসানসোলের মেয়র জিতেন্দ্র তেওয়ারি বলেছেন, "তৃণমূল হিংসার রাজনীতি করে না। ঘটনার তদন্ত হলেই বেরিয়ে আসবে আসল সত্য। ওরা নিজেরাই এইসব ঘটিয়ে তৃণমূলের ওপর দোষ চাপাতে চাইছে।" আর এক তৃণমূল নেতা মলয় ঘটক আজ কলকাতার তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠক চলার সময় বলেন, "আমি নিজে আসানসোলের মানুষ, খুব ভাল করে চিনি বারাবনীকে।আমার নিজের জায়গা। ওখানে বিজেপির তিন চারটে গোষ্ঠী আছে, বাবুল সুপ্রিয়র গোষ্ঠী, দিলীপ ঘোষের গোষ্ঠী ছাড়াও রয়েছে আরও দুই গোষ্ঠী। এরা সব সময় নিজেদের বিরুদ্ধাচারন করে। এটা ওদেরই গোষ্ঠী কোন্দল।এর সাথে তৃণমূল যুক্ত নয়।"

তৃণমূল নেতাদের এই বক্তব্যের পরেও ঘটনাস্থল থেকে বিজেপি কর্মীরা কিন্তু একটাই কথা বলছেন, "গাড়ি পুড়ল আমাদের, কর্মীরা আহত হল আমাদের,  সভা বানচাল হল আমাদের, তারপরেও ওরা বলবে ওরা কিছু করেনি ?" বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, "এটা  শুধু বারাবনির ঘটনা নয়, এটা  গোটা বাংলার ছবি। রাজ্যের সর্বত্র এই ঘটনা ঘটছে।" মুকুল রায় বলেছেন, "গোটা বাংলায় কোথাও আইনের শাসন নেই, আগামী দিনে সোনার বাংলা গড়ার লক্ষে আমরা এগিয়ে চলেছি বলেই এই ধরনের ঘটনা ঘটাচ্ছে বর্তমান শাসকদল।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages