আজ থেকে ৩ দিনের উত্তরবঙ্গ সফরে মমতা বন্দ্যোপাধ্যায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আজ থেকে ৩ দিনের উত্তরবঙ্গ সফরে মমতা বন্দ্যোপাধ্যায়

Share This

আজ থেকে ৩ দিনের উত্তরবঙ্গ সফরে মমতা বন্দ্যোপাধ্যায়


আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পাশ্চ্চিম্বঙ্গ, ১৪/১২/২০২০ :  আজ থেকে তিন দিনের উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ তিনি দুপুর ২টো নাগাদ বাগডোগরা বিমান বন্দরে অবতরণ করার পর হেলিকপ্টারে উড়ে যাবেন জলপাইগুড়ির উদ্দেশ্যে।  

গত লোকসভা নির্বাচনে উত্তরবঙ্গের জমি অনেকটাই হারিয়েছিল তৃণমূল কংগ্রেস, তারপর থেকেই সেই রাজনৈতিক জমি  পুনরুদ্ধারে নেমে বার বার উত্তরবঙ্গে ছুটে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আজ তিনি আরও একবার উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন। আজ দুপুর দুটো নাগাদ তাঁর বিমান বাগডোগরা বিমানবন্দরে অবতরণ করবে, সেখান থেকে একটি হেলিকপ্টারে করে তিনি পৌঁছাবেন জলপাইগুড়ির পুলিশ লাইনে নব নির্মিত হেলিপ্যাডে।

আজ সারাদিন জলপাইগুঁড়িতে কলেজ পাড়ায় এবিপিসি গ্রাউন্ডে দলীয় কর্মীসভায় অংশ নেবেন মমতা বান্দ্যপাধ্যায়। রাতে থাকবেন করলা নদীর ধারে কিং সাহেবের ঘাটের পাশে পিডব্লিউডির গেস্ট হাউসে। আগামীকাল মমতা হেলিকপ্টারে উড়ে যাবেন কোচবিহারের উদ্দেশ্যে। সেখানেও তাঁর অনেকগুলি দলীয় কর্মসূচী রয়েছে। এই কোচবিহার থেকেই কিছুদিন আগে তাঁর এক বিধায়ক দল ছেড়ে যোগ দিয়েছেন বিজেপিতে, তাই কোচবিহারকে যথেষ্ট গুরুত্ত্ব দিয়ে দেখছেন তিনি।

মমতা কোচবিহারে রাত্রিযাপন করবেন সার্কিট হাউসে। কোচবিহারের রাসমেলা মাঠে তিনি কর্মীসভা করবেন বলে জানা  গিয়েছে। আগামী ১৬ তারিখ তিনি কোচবিহার থেকে হেলিকপ্টারে উড়ে যাবেন শিলিগুড়ির উদ্দেশ্যে, রাত্রিবাস করবেন উত্তরকন্যা কমপ্লেক্সের কন্যাশ্রী গেস্ট হাউসে (NJP )। ১৭ তারিখে দুপুর সাড়ে তিনটের বিমানে তিনি কলকাতায় ফিরে আসবেন বলে জানানো হয়েছে। উত্তরবঙ্গ থেকে তৃণমূল সুপ্রীমো  মমতা বন্দ্যোপাধ্যায় কি বার্তা দেন, সেদিকে নজর থাকবে আমাদের। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages