"দুয়ারে সরকার",কর্মসূচী এবার দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুরের ভগবানপুরে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


"দুয়ারে সরকার",কর্মসূচী এবার দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুরের ভগবানপুরে

Share This


আজ খবর (বাংলা), মথুরাপুর, পশ্চিমবঙ্গ, ০৬/১২/২০২০ :  "দুয়ারে সরকার",কর্মসূচী অনুষ্ঠিত হল দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুর এক নম্বর ব্লকের আবাদ ভগবানপুরে। 

রুপশ্রী,খাদ‍্যসাথী,পথশ্রী, কন‍্যাশ্রী,কৃষক বন্ধু নিয়ে রাজ্য সরকারের মোট ১১টি প্রকল্পগুলোর সরাসরি সুবিধা প্রদান করা হল সাধারন নাগরিকদের।একই স্থানে বিভিন্ন সুবিধার বন্দোবস্ত করে একটি শিবিরে প্রতিটি প্রকল্পকে রেখে হয়রানির হাত থেকে নাগরিকদের মুক্তি দিল সরকার।ফর্ম ফিলাপ থেকে শুরু করে জমা দেওয়া,প্রতিটি ক্ষেত্রে জনপ্রতিনিধিদের সাহায্য পাচ্ছে মানুষ। 

ভিড় নিয়ন্ত্রণের জন্য কক্ষ ভাগ করে প্রকল্পের বিন্যাস করা হয়েছে। আবাদ ভগবানপুর গ্রাম পঞ্চায়েতের ইমামদ্দীপুর কিশোরী রানি হাইস্কুলে ক্যাম্প গড়ে "দুয়ারে সরকার" কর্মসূচী পালিত হয়। শিবির ঘিরে সাধারন মানুষের উপস্থিতি বেশ লক্ষ্যনীয় ছিল। শিবিরে উপস্থিত ছিলেন জেলার যুব কমিটির সদস্যা,যুবশক্তির কো- অর্ডিনেটর,মথুরাপুর ১ নম্বর পঞ্চায়েত সমিতির শিশু নারী উন্নয়ন জনকল্যাণ এবং ত্রাণ কর্মধ্যক্ষা সাহানা খাতুন।সহযোগী ভূমিকায় ছিলেন ব্লকের জয়েন্ট বিডিও পল্লব ঘোষ এবং পঞ্চায়েত প্রধান নিমাই মন্ডল সহ দলের কর্মী সমর্থকরা।

মুখ্যমন্ত্রীর অভিনব এবং জনহিতকর ভাবনায় সাধারন মানুষের সারা পেয়ে জনপ্রতিনিধিদের উৎসাহ ছিল প্রশংসাযোগ্য।প্রকল্পগুলো সম্বন্ধে বোঝানো,আবেদন পত্র সংগ্রহ  করা,সেগুলোকে যথাযোগ্য স্থানে পৌঁছে দেওয়া সম্পূর্ন দিকটি তত্ত্বাবধান করেন তৃণমূল কংগ্রেসের সৈনিকরা। 

রিপোর্ট : সৌমিত্র পুরকাইত

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages