বিজেপি সভাপতি জে পি নাড্ডার কনভয়ে ব্যাপক হামলা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজেপি সভাপতি জে পি নাড্ডার কনভয়ে ব্যাপক হামলা

Share This

বিজেপি সভাপতি জে পি নাড্ডার কনভয়ে ব্যাপক হামলা


আজ খবর (বাংলা), শিরাকোল, দক্ষিণ ২৪ পরগনা, পশ্চিমবঙ্গ, ১০/১২/২০২০ :  আজ বিজেপি সভাপতি জগৎ প্রসাদ নাড্ডার গাড়ির কনভয়ের ওপর হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূল সমর্থকদের বিরুদ্ধে। 

দুদিনের সফরে কলকাতায় এসেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎ প্রসাদ নাড্ডা। আজ তাঁর দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারে সারাদিন দলীয় কর্মসূচী রয়েছে। কিন্তু কলকাতা থেকে ডায়মন্ড হারবারে যাওয়ার পথেই তাঁর গাড়ির কনভয়ের ওপর হামলা চালানো হল। কলকাতা থেকে ডায়মন্ড হারবার যাওয়ার পথে বেশ কিছু জায়গায় তাঁর কনভয়কে  গাছের গুঁড়ি ফেলে, অস্থায়ী মঞ্চ বেঁধে আটকানোর অভিযোগ উঠেছে।


গতকাল জে পি নাড্ডা কলকাতার ভবানীপুরে দলীয় কর্মসূচী পালন করেছিলেন। যে ভবানীপুর এলাকা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্র। আর আজ তিনি দলীয় কর্মসূচী পালন করতে যাচ্ছিলেন ডায়মন্ড হারবারে, যেটা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী কেন্দ্র। কিন্তু পথেই বিভিন্ন জায়গায় তাঁর গাড়ির কনভয়কে আটকে দেওয়ার চেষ্টা করা হল।শিরাকোল অঞ্চল দিয়ে নাড্ডার গাড়ির কনভয় যাওয়ার সময় সেই কনভয়কে আটকে দেওয়ার চেষ্টা করা হয়। 

ডায়মন্ড হারবার রোড ধরে যাওয়ার সময় ঘটনাস্থল যেন মুহূর্তে রণক্ষেত্রের চেহারা নেয়। তৃণমূলের সমর্থকদের পুলিশ আটকাতে গেলে পুলিশের সাথে তাদের ধ্বস্তাধ্বস্তি শুরু হয়ে যায়। বিজেপি কর্মী সমর্থকদের সাথে তৃণমূল কর্মীদের হাতাহাতি করতে দেখা যায়। নাড্ডার গাড়ির কনভয়ের দিকে ইঁট  পাটকেল এবং জলের বোতল উড়ে আসতে  দেখা যায়, এর মধ্যেই কৈলাশ বিজয়বর্গীয়র গাড়ি ভাংচুর করা হয়। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ গাড়ি বদলে অন্য গাড়ি নিয়ে ডায়মন্ড হারবারের দিকে রওনা হওয়ার চেষ্টা করেন। বিজেপির কনভয়ে থাকা অন্যান্য গাড়িগুলিকেও ভাঙ্গা হয় এবং বাইক গুলিকে মাটিতে ফেলে ভাংচুর চালানো হয়। সংবাদ মাধ্যমের কয়েকটি গাড়িকেও আক্রমন করা হয়।কনভয়ে ছিল মোট ২০-২৫টি গাড়ি, প্রায় প্রত্যেক গাড়ির ওপরেই হামলা চালানো হয়েছে।

সরিষায় আর এক বিজেপি নেতা মুকুল রায়ের গাড়িতেও ভাংচুর চালানো হয়েছে। ভেঙে দেওয়া হয় অনুপম হাজরার গাড়িটিকেও। এই অবস্থায় ডায়মন্ড হারবার যাওয়ার পথে ১১৭ নম্বর জাতীয় সড়ক রীতিমত অবরুদ্ধ হয়ে যায়।এতকিছুর পরেও পুলিশ এবং কনভয়ে থাকা সিআইএসএফ জওয়ানদের সহায়তায় জে পি নাড্ডার কনভয় পৌঁছে যায় ডায়মন্ড হারবারের রেডিও স্টেশন গ্রাউন্ডে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages