বুদ্ধবাবু আছেন ভেন্টিলেশন সাপোর্টে, ফেরেনি জ্ঞান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বুদ্ধবাবু আছেন ভেন্টিলেশন সাপোর্টে, ফেরেনি জ্ঞান

Share This


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৯/১২/২০২০ : আশঙ্কার মেঘ এখনো ,কাটল না, প্রাক্তন মুখ্যমন্ত্রী  বুদ্ধদেব ভট্টাচার্য্যের শারীরিক পরিস্থিতির সেভাবে উন্নতি হয় নি এখনো পর্যন্ত। 

আজ দুপুর ১:৫০ মিনিটে প্রচন্ড শ্বাসকষ্ট নিয়ে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচাৰ্য্যকে কলকাতার উডল্যান্ডস হাসপাতালে  ভর্তি করা হয়েছিল। বুদ্ধবাবু সারাবছর শ্বাসকষ্টজনিত অসুখে ভোগেন। তাঁর  ফুসফুসের অবস্থা এমনিতেই খুব একটা ভাল ছিল না। শীতকাল এলে বুদ্ধবাবুর শ্বাসকষ্ট বেড়ে যায়। আজও  প্রচন্ড শ্বাসকষ্ট হচ্ছিল তাঁর। কিন্তু পরিস্থিতি খুব খারাপ হওয়ায় তাঁর পরিবারের তরফ থেকে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। 

এখনো বুদ্ধবাবুর জ্ঞান ফেরেনি। তিনি এখন ভেন্টিলেশন সাপোর্টে আছেন। আজ তাঁকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন বাম নেতা সূর্যকান্ত মিশ্র, সুজন চক্রবর্তী ও .বিমান বসু। হাসপাতাল থেকে বেরিয়ে আসার পর তাঁদেরকে যথেষ্ট চিন্তিত দেখাচ্ছিল। আজ বুদ্ধবাবুকে দেখতে হাসপাতালে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। তিনি জানিয়েছেন, "আমরা বুদ্ধবাবুর দ্রুত আরোগ্য কামনা করছি। রাজ্য সরকার তাঁর চিকিৎসার যে কোন সহযোগিতার জন্যে প্রস্তুত রয়েছে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages