প্রভু শ্রীরামের মূর্তি ভেঙে দিয়ে গেল দুষ্কৃতীরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রভু শ্রীরামের মূর্তি ভেঙে দিয়ে গেল দুষ্কৃতীরা

Share This

প্রভু শ্রীরামের মূর্তি ভেঙে দিয়ে গেল দুষ্কৃতীরা
ভেঙ্গে যাওয়া মূর্তিকে সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে 


আজ খবর (বাংলা), ভিজিয়ানাগ্রাম, অন্ধ্রপ্রদেশ, ৩১/১২/২০২০ : ভগবান শ্রীরামচন্দ্রের মূর্তি ভেঙে দেওয়া হল।ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের ভিজিয়ানাগ্রামের রামতীর্থম নামে একটি জায়গায়।

গত মঙ্গলবার রামতীর্থম মন্দিরের পুরোহিত মন্দিরে এসে দেখেন মূল দরজার তালা ভাঙা অবস্থায় রয়েছে। তারপর তিনি ভিতরে প্রবেশ করে দেখেন শ্রীরামচন্দ্রের মূর্তির মাথা নেই। মূর্তিটিও ক্ষতিগ্রস্ত অবস্থায় রয়েছে। সঙ্গে সঙ্গে মন্দির কর্তৃপক্ষের তরফ থেকে থানায় একভিযোগ জানানো হয়েছিল। এরপর গতকাল মন্দির সংলগ্ন একটি পুকুরের পাশ থেকে উদ্ধার করা হয় রামচন্দ্রের বিগ্রহের মাথা। 

এই ঘটনায় ক্ষোভে ফেটে পড়েছেন এলাকার বিজেপি সমর্থকেরা। মঙ্গলবার সন্ধ্যে থেকেই বিজেপি সমর্থকেরা মন্দির চত্বরে বিক্ষোভ প্রদর্শন করতে শুরু করেন। অন্ধ্রপ্রদেশের বিজেপি সহসভাপতি বিষ্ণুবর্দ্ধন রেড্ডি তিরুপতি থেকে বলেন, "অন্ধ্রপ্রদেশে ওয়াইএস জগন্মোহন রেড্ডির শাসনে আইন শৃঙ্খলা বলে কিছুই নেই। প্রায় ৪০০ বছরের প্রাচীন ভিজিয়ানাগ্রামের শ্রীরাম মন্দিরে কিভাবে এমন ঘটনা ঘটতে পারে ? আমরা দাবী করেছি, অবিলম্বে দোষীদের গ্রেপ্তার করে শাস্তি দিতে হবে।" 

এই মন্দিরেই ছিল শ্রীরামের মূর্তিটি 

বিষ্ণুবর্দ্ধন বলেন, "কিছু দুষ্কৃতী নিশ্চয়ই মন্দিরে ঢুকেছিল এবং তারাই প্রভু রামচন্দ্রের বিগ্রহকে আক্রমন করেছিল। গত ১৮ মাসে অন্ধ্রপ্রদেশে একইরকম ঘটনা ১৮টি ঘটেছে। ফের ঘটল ভিজিয়ানাগ্রামে। প্রত্যেকবার আমরা প্রতিবাদ আনিয়েছি, অথচ মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডি এবং তাঁর মন্ত্রীরা কোনো ঘটনাকেই গুরুত্ত্ব দিয়ে দেখছেন না। কিছুদিন আগেই পূর্ব গোদাবরী জেলার অন্তর্ভেদিতে একইরকম ঘটনা ঘটে গিয়েছে। কেন বার বার এভাবে হিন্দু মন্দিরের ওপর আক্রমন চালানো হচ্ছে ? কেনই বা দুষ্কৃতীদেরকে ধরা যাচ্ছে না ?  কেন মুখ্যমন্ত্রী এই বিষয়টিকে গুরুত্ত্ব দিয়ে দেখছেন না ? আমরা অপরাধীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করছি। এখানে পুলিশের একাংশ রাজনৈতিক দলের সমর্থকদের মত কাজ করে চলেছে। ফলে দুষ্কৃতীদের স্বর্গরাজ্য হয়ে উঠছে অন্ধ্রপ্রদেশ।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages