উর্মিলা মার্তন্ডকর যোগ দিলেন শিবসেনায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উর্মিলা মার্তন্ডকর যোগ দিলেন শিবসেনায়

Share This

উর্মিলা মার্তন্ডকর যোগ দিলেন শিবসেনায়
উর্মিলা মার্তন্ডকর 


আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ০১/১২/২০২০ :  বলিউড অভিনেত্রী উর্মিলা মার্তন্ডকর যোগ দিলেন শিবসেনায়। কংগ্রেস ছেড়ে আজই  তিনি শিবসেনায়  নাম লিখিয়েছেন। 

গতকালই শিবসেনার অন্যতম প্রধান নেতা তথা সাংসদ সঞ্জয় রাউত জানিয়েছিলেন, 'আগামীকাল হয়ত অভিনেত্রী উর্মিলা মার্তন্ডকর শিবসেনায় যোগ দিতে পারেন'। সেইমত আজ শিব সেনা প্রধান উদ্ভব ঠাকরে তাঁর স্ত্রী রশ্মি ঠাকরের উপস্থিতিতে উর্মিলা যোগ দিলেন শিবসেনায়। উদ্ভব ঠাকরে  তাঁকে শিবসেনায়  বরণ  করে নেন। 

এর আগে উর্মিলা অভিনয় জগৎ থেকে সরে এসে রাজনীতি শুরু করেছিলেন এবং যোগ দিয়েছিলেন কংগ্রেসে। ২০১৯ সালে তিনি লোকসভা ভোটে উত্তর মুম্বই কেন্দ্র থেকে প্রার্থী হয়েছিলেন। গত নির্বাচনে তিনি হেরে গিয়েছিলেন। তারপরেই তিনি কংগ্রেস ছেড়ে বেরিয়ে আসেন এবং শিবসেনার মহিলা আগাড়ির হয়ে কাজ করতে থাকেন বাইরে থেকে। আজ তিনি পুরোপুরিভাবে মিশে গেলেন শিবসেনার সাথে। তিনি এখন থেকে শিবসেনার মহিলা আগাড়ির হয়েই কাজ করবেন। আজ থেকে তিনি একজন শিবসৈনিক হিসেবেই পরিচিত হবেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages