WWE রেসলিং থেকে বিদায় নিলেন সুপারস্টার 'আন্ডারটেকার' - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


WWE রেসলিং থেকে বিদায় নিলেন সুপারস্টার 'আন্ডারটেকার'

Share This

WWE রেসলিং থেকে বিদায় নিলেন সুপারস্টার 'আন্ডারটেকার'


আজ খবর ( বাংলা), স্ট্যামফোর্ড, মার্কিন যুক্তরাষ্ট্র, ২৩/১১/২০২০ :  আন্তর্জাতিক রেসলিং রিং-এ কুস্তির দৌড় শেষ হল বর্ষীয়ান রেসলার এবং রেসলিং জগতের বেতাজ বাদশা আন্ডারটেকারের। 

গত রবিবার শেষবারের মত রেসলিং রিং-এ দাপটের সাথে লড়াই করতে দেখা গেল সাতবারের বিশ্ব চ্যাম্পিয়ন রেসলার আন্ডারটেকারকে। তারপরেই রেসলিংকে চিরতরে গুডবাই জানিয়ে দিলেন রেসলিং সুপারস্টার আন্ডারটেকার। তিনি কি মাপের রেসলার ছিলেন, সেটা তাঁর কোনো একটি খেলা যিনি দেখেছেন তিনিই জানেন। 

সত্যিই ডব্লুডব্লুই রেসলিং রিং-এ তিনি ছিলেন লিজেন্ড। তিনি রিংএ আসা মানেই শুধুমাত্র যুদ্ধ জেতা ছাড়া আর কিছু ছিল না। রেসলিংএও  ছিল তাঁর নিজস্ব কিছু অনবদ্য স্টাইল। যেটা দেখতে ভীষণ ভালবাসত দর্শকেরা। সেই স্টাইল আর দেখতে পাওয়া যাবে না। গত রবিবার তাঁর বিদায় মুহূর্তের সাক্ষী থাকলেন প্রচুর দর্শক। আন্ডারটেকার একবার বলিউডের একটি সিনেমাতেও অংশগ্রহণ করেছিলেন। সেই সিনেমার নায়ক ছিলেন অক্ষয় কুমার। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages