ভোটে জিতে বাংলাকে গুজরাট মডেলে গড়ে তুলব : দিলীপ ঘোষ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভোটে জিতে বাংলাকে গুজরাট মডেলে গড়ে তুলব : দিলীপ ঘোষ

Share This

ভোটে জিতে বাংলাকে গুজরাট মডেলে গড়ে তুলব : দিলীপ ঘোষ


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৭/১১/২০২০ :  "আগামী নির্বাচনে জিতে গুজরাট মডেলেই গড়ে তুলব পশ্চিমবঙ্গকে", এভাবেই সাংবাদিকদের প্রতিক্রিয়া দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। যা নিয়ে রাজ্য রাজনীতিতে আলোচনা এবং সমালোচনা রীতিমত তুঙ্গে  উঠেছে।

ঠিক কি বলতে চাইছেন দিলীপ ঘোষ ? বিজেপির রাজ্য সভাপতি সাংবাদিকদের বলেন, "দিদি (মমতা বন্দ্যেপাধ্যায়) সবসময় বলার চেষ্টা করেন, বাংলাকে গুজরাট হতে দেব না। আমি বলি, অবশ্যই, রাজ্যকে গুজরাট মডেলে গড়ে তুলতে হবে যাতে এই রাজ্যে যথেষ্ট পরিমাণে কর্মসংস্থান হয়, যাতে এই রাজ্যের মানুষকে কাজের জন্যে আর গুজরাটে চলে যেতে না হয়।"

দিলীপ ঘোষ তাঁর এই বক্তব্যের সাথে জুড়ে দেন, "এই মুহূর্তে সন্ত্রাসবাদী, সমাজ বিরোধী আর দুষ্কৃতীতে ভরে গিয়েছে এই রাজ্য। পশ্চিমবঙ্গের অবস্থা এখন কাশ্মীরের চেয়েও খারাপ। রাজ্যের বিভিন্ন জায়গা থেকে একের পর এক জঙ্গীরা ধরা পড়ছে। ইতিমধ্যে উত্তরবঙ্গের আলিপুরদুয়ার থেকেও ৬ জঙ্গী ধরা পড়েছে। বোঝাই যাচ্ছে, এই রাজ্য জঙ্গী এবং দেশ বিরোধী লোকে ভরে গিয়েছে। বাংলাদেশের খালেদা জিয়া নিজেই বলেছেন, ভারতের ভূখণ্ডে জঙ্গীরা ট্রেনিং নিচ্ছে, তারপর তাদেরকে পাঠিয়ে দেওয়া হচ্ছে বাংলাদেশে গন্ডগোল করার জন্যে। এই পশ্চিমবাংলা জঙ্গীদের আঁতুড়ঘরে পরিণত হয়েছে। এই রাজ্য জম্মু ও কাশ্মীরের চেয়েও খারাপ অবস্থায় রয়েছে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages