'গুন্ডা'র বদলে 'খোকাবাবু', অভিষেকের পাল্টা দিলেন দিলীপ ঘোষ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


'গুন্ডা'র বদলে 'খোকাবাবু', অভিষেকের পাল্টা দিলেন দিলীপ ঘোষ

Share This


 

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ৩০/১১/২০২০ :  গতকাল একটি জনসভা থেকে তৃণমূল নেতা অভিষেক বন্দ্যেপাধ্যায় বিজেপি নেতা দিলীপ ঘোষকে গুন্ডা এবং মাফিয়া বলে সম্বোধন করেছিলেন, আজ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ পাল্টা প্রত্যুত্তরে সেই বক্তব্যেরই জবাব দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে।

দিলীপ ঘোষ আজ সাংবনাদিকদের  বলেন, "কে গুন্ডা তা আমরা পঞ্চায়েত নির্বাচনে দেখেছি। আমাকে গুন্ডা শুধু নয়, মাফিয়াও বলেছেন।" তিনি অভিষেক ব্যানার্জিকে কটাক্ষ করে বলেছেন "তিনি সাত কোটি টাকার বাড়িতে থাকেন, আমি অন্যের বাড়িতে থাকি। কে মাফিয়া বোঝা যাচ্ছে। ওনার কনভয়ে ২৫টা গাড়ি থাকে, আর কি কি থাকে সবাই জানে, কে মাফিয়া তা বোঝা যাচ্ছে!  হতাশা চরম পর্যায়ে চলে গেছে, তার জন্য রাস্তায় গিয়ে  চিৎকার করতে হচ্ছে। 'ভাইপো' বললে কি হয়েছে দিল্লিতে অনেকে যুবরাজকে পাপ্পু বলে, সেটাও বলা হবে। আমি তো 'ভাইপো' বলছি না, 'খোকা বাবু' বলছি। কোলে চড়ে রাজনীতিতে এসেছেন, এখনও কোলেই আছেন, লড়াই করুন, কোলে চড়ে রাজনীতিতে এসে এমপি হয়ে গেলেন। প্রাইভেট প্রপার্টি বানিয়েছেন কালীঘাটকে ফাঁকা করে দিয়েছেন ওখান থেকে লোককে উজাড় করে দেওয়া হয়েছে। লোকের জমি জায়গা বাড়ি দখল করা হয়েছে, আর আমি হলাম মস্তান !  আমি সাধারণ মানুষের জন্য কাজ করছি, এটা যদি গুন্ডামো হয় তাহলে এই গুন্ডামো আমি আরও করবো।"

রাজ্যে আগামী বছরের মাঝামাঝি সময় বিধানসভা নির্বাচন হওয়ার কথা আছে, আর সেই নির্বাচন যতই এগিয়ে আসছে , ততই এই রাজ্যে রাজনৈতিক উত্তাপ বেড়ে চলেছে। সেই রাজনৈতিক উত্তাপের সাথে সাথে রাজনৈতিক নেতাদের উত্তপ্ত কথাবার্তাও বেড়ে চলেছে। তৃণমূল ও বিজেপির নেতাদের এই বাকবিতন্ডা সেই উত্তাপেরই ফল. (দেখুন ভিডিও)

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages