আজ পাকিস্তানের শেলিংএ শহীদ আরও এক বীর জওয়ান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আজ পাকিস্তানের শেলিংএ শহীদ আরও এক বীর জওয়ান

Share This

আজ পাকিস্তানের শেলিংএ শহীদ আরও এক বীর  জওয়ান


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ভারত, ২১/১১/২০২০ : ভারতমাতা আজ তার আরও এক বীর  সন্তানকে হারাল। সীমান্তের ওপার থেকে আজ ফের পাকিস্তান গোলাগুলি ছুঁড়তে শুরু করেছে, আর সেই গোলাগুলির আঘাতেই প্রাণ দিতে হল  হাবিলদার সংগ্রাম পাতিল শিবাজীকে। 

আজ জম্মু ও কাশ্মীরের রাজৌরির নৌশেরা সেক্টরে লাইন অফ কন্ট্রোল-এর কাছে সীমান্তের ওপার থেকে পাকিস্তানি সেনারা বিনা প্ররোচনায় যুদ্ধ বিরতি চুক্তি লংঘন করে গোলাগুলি চালিয়ে যাচ্ছিল। সেই গোলাগুলিতে আহত হন হাবিলদার সংগ্রাম পাতিল। তাঁকে দ্রুত হাসপাতালে সরিয়ে নিয়ে যাওয়া হয়। কিন্তু তা সত্ত্বেও তাঁর প্রাণ বাঁচানো যায় নি।তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। হাবিলদার সংগ্রাম পাতিল শিবাজী ছিলেন মহারাষ্ট্রের কোলাপুরের বাসিন্দা। পাকিস্তানের শেলিংএর  যোগ্য জবাব দিতে শুরু করেছে ভারতীয় সেনাও।


লেফটেন্যান্ট  কর্নেল দেবেন্দ্র আনন্দ বলেন, "হাবিলদার পাতিল সংগ্রাম শিবাজী একজন অত্যন্ত সাহসী, দেশের জন্যে নিবেদিত এবং অনুগত সেনা ছিলেন। তাঁর এই দেশপ্রেম এবং দেশের জন্যে সর্বোচ্য বলিদানের জন্যে দেশের সমগ্র জাতি তাঁর কাছে ঋণী  থাকবে।"

পাকিস্তানের সেনাবাহিনী প্রায় প্রতিদিন নিয়ম করে সীমান্তের ওপার থেকে অন্যায়ভাবে গোলাগুলি চালিয়ে যাচ্ছে। তারা এভাবেই একরকম ছায়াযুদ্ধ চালিয়ে যাচ্ছে। গত বুধবার এবং বৃহস্পতিবারও তারা কাঠুয়া জেলার হরিনগর সেক্টরে এভাবেই গোলাগুলি চালিয়েছিল।  

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages