পাকিস্তানী ড্রোনকে গুলি করে নামাল নিরাপত্তা বাহিনী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পাকিস্তানী ড্রোনকে গুলি করে নামাল নিরাপত্তা বাহিনী

Share This

পাকিস্তানী ড্রোনকে গুলি করে নামাল নিরাপত্তা বাহিনী


আজ খবর (বাংলা), পুঞ্চ , জম্মু ও কাশ্মীর, ২২/১১/২০২০ :  অবৈধভাবে ভারতে জঙ্গীদের অনুপ্রবেশ করানো বা অস্ত্রশস্ত্র পাঠাতে পাকিস্তান মরিয়া হয়ে উঠেছে। আজ জম্মু ও কাশ্মীর সীমান্তে মেন্ধার  সেক্টরে দেখতে পাওয়া গেল পাকিস্তানি ড্রোন। সেটিকে নামিয়ে এনেছে নিরাপত্তা বাহিনী।

গতকালই জঙ্গী অনুপ্রবেশ এবং সীমান্তের ওপার থেকে গোলাগুলি চালানো নিয়ে পাকিস্তানের রাষ্ট্রদূতকে তলব করে সতর্ক করে দেওয়া হয়েছে, তা সত্ত্বেও পাকিস্তানের বিন্দুমাত্র লজ্জা  নেই। সীমান্তের ওপার থেকে গোলাগুলি চালানোর ফাঁকে  গতকাল রাতের অন্ধকারে পাকিস্তানসীমান্তের ওপার থেকে চুপিসারে একটি ড্রোন ভারতের দিকে পাঠাতে চেষ্টা করেছিল বলে জানতে পারা  গিয়েছে। ঘটনাটি ঘটেছে লাইন অফ কন্ট্রোলের কাছে মেন্ধর সেক্টরে। 

পাকিস্তান সাধারণত এই ড্রোন দিয়ে একেবারে সীমান্তের লাগোয়া জায়গায় ভারতীয় সেনারা কোথায় কোথায় আছে তা দেখার চেষ্টা করে অথবা জঙ্গীদের উদ্দেশ্যে এই ড্রোন দিয়েই অস্ত্রশস্ত্র পাঠায়। গত শুক্রবারও পাকিস্তান সন্ধ্যে ৬টা  নাগাদ দুটি ড্রোন পাঠিয়েছিল। বিএসএফ সেই ড্রোনগুলিকে গুলি করে নামিয়েছিল। তবে এই ড্রোনগুলির মাধ্যমে পাকিস্তান ঠিক কি কি ভারতে তাদের গন্তব্যে কি কি পাঠাতে চেয়েছিল, তা গোপন রাখা হয়েছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages