শাসকদলকে নজিরবিহীন আক্রমণ বিজেপি নেতাদের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শাসকদলকে নজিরবিহীন আক্রমণ বিজেপি নেতাদের

Share This


আজ খবর (বাংলা), বেনাচিতি ও ওল্ড মালদহ, পশ্চিমবঙ্গ, ২৫/১১/২০২০ : বিধানসভা নির্বাচন এখনো কয়েক মাস দূরে থাকলেও ভোটের দামামা বোধ হয় বেজে গিয়েছে। আজ বেনাচিতিতে বিজেপি নেতা রাজু ব্যানার্জি এবং ওল্ড মালদহে আর এক বিজেপি নেতা  সায়ন্তন বসু রীতিমত তোপ দাগলেন শাসক দলের বিরুদ্ধে।

বেনাচিতির জনসভা থেকে 'কুকথা' বলতেও শোনা গেল বিজেপি নেতা রাজু ব্যানার্জির ভাষণে।. রাজু ব্যানার্জি তাঁর ভাষণে বিজেপির যে সব কর্মীরা খুন হয়ে যাচ্ছেন, যাঁরা প্রতিদিন শাসক দলের হাতে অথবা পুলিশের হাতে অত্যাচারিত হয়ে চলেছেন তাঁদের কথা তুলে ধরেন। নিপীড়িত কর্মীদের কথা তুলে ধরতে গিয়ে রাজু ব্যানার্জি একসময় বলেন, "যে সব পুলিশ আজ আমাদের কর্মীদেরকে অত্যাচার করছেন, যাঁরা এখন মিথ্যা কেস দিয়ে বিজেপি কর্মীদের জেলে ভরছেন, তাঁদেরকে ভবিষ্যতে জুতো চাটানো হবে।" 

এদিকে ওল্ড মালদায় আর এক বিজেপি নেতা সায়ন্তন বসু জনসভায় বক্তব্য রাখার পর সাংবাদিকদের বলেন, "একজনের অনুপ্রেরণায় পশ্চিমবাংলা পশ্চিমবাংলাদেশে পরিণত হতে চলেছে। .কিন্তু নিশ্চিত জানবেন, আমরা সেটা কোনোদিনই হতে দেব না। একটা সময় দেখবেন, কালীঘাট প্রাইভেট লিমিটেডের দু'জন ছাড়া তৃণমূল দলে আর কেউ নেই।  একমাত্র ওই দুজনই ভাল থাকবে।" 

আজ বীরভূমের সিউড়িতে গিয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ শাসক দলের প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেন "এখানে কোথাও কোনো দলের গড় নেই, থাকলে আমরা আগেই ভেঙে দিতাম। আপনারা মনে রাখবেন, গঙ্গার এপারে কোনো আসন আমরা পেতে দেব না।"  এদিকে আজ পূর্ব মেদিনীপুরে বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জির নেতৃত্বে এবং কৈলাস বিজয়বর্গীয়র উপস্থিতিতে খাদ্য কর্মাধ্যক্ষ সিরাজ খান বিজেপিতে যোগদান করলেন। (দেখুন ভিডিও)

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages