দিল্লীর জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে স্বামী বিবেকানন্দের মূর্তি উন্মোচন করবেন মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দিল্লীর জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে স্বামী বিবেকানন্দের মূর্তি উন্মোচন করবেন মোদী

Share This

দিল্লীর জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে স্বামী বিবেকানন্দের মূর্তি উন্মোচন করবেন মোদী


আজ খবর (, বাংলা) , নতুন দিল্লী, ভারত, ০৯/১১/২০২০ : দিল্লীর জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের প্রাঙ্গনে বসতে  চলেছে  স্বামী বিবেকানন্দের প্রমান সাইজের একটি মূর্তি। 

আগামী ১২ তারিখে সাড়ে ৬টার সময় জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয় রোডের  ওপর স্বামী বিবেকানন্দের  মূর্তিটি উন্মোচন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার আগে বিকেল সাড়ে পাঁচটা থেকে ওই জায়গায় সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হবে।মন্ত্রোচ্চারণ করা হবে। স্বামীজীর জীবনী নিয়ে বক্তব রাখবেন বিবেকানন্দ মিশনের মাহারাজরা। আজ ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই খবর জানিয়েছেন জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর এম জগদীশ কুমার।

এম জগদীশ কুমার বলেন, "বিশ্ববরেণ্য স্বামীজীর খ্যাতি দেশেরও সর্বত্র ছড়িয়ে রয়েছে। তিনি তারুণ্য ও যৌবনের প্রতীক।  তাঁর বাণী দেশে সৌহার্দ্য, একতা, সম্প্রীতি ও স্বাধীনতার মনোভাব পরিস্ফুট করে। তাঁর বাণী দেশকে শক্তি যোগায়,  উন্নয়নের বহন বার্তা করে নিয়ে আসে। তাঁর বাণী মনকে শান্ত করে এবং আধ্যাত্মমুখী করে তোলে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages