১ সপ্তাহে ২ বার জঙ্গী অনুপ্রবেশ রুখে দিল ভারতীয় সেনাবাহিনী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


১ সপ্তাহে ২ বার জঙ্গী অনুপ্রবেশ রুখে দিল ভারতীয় সেনাবাহিনী

Share This

১ সপ্তাহে ২ বার জঙ্গী অনুপ্রবেশ রুখে দিল ভারতীয় সেনাবাহিনী


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ১৩/১১/২০২০ : আজ জম্মু ও কাশ্মীরে ফের একবার জঙ্গীদের অনুপ্রবেশ রুখে দিলেন অতন্দ্র প্রহরীর মত সদা  সতর্ক বিএসএফ জওয়ানরা।

সেনা সূত্রে জানা গিয়েছে, আজ বেশ কয়েকজন জঙ্গী পাকিস্তানের মদতে উত্তর জম্মু ও কাশ্মীরের কূপওয়ারা জেলার কেরান সেক্টর সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশের চেষ্টা করেছিল। কিন্তু সীমান্তে সদা জাগ্রত বিএসএফ জাওয়ানদেরকে ফাঁকি দিতে পারেনি তারা। বিএসএফ জঙ্গিদেরকে থামতে বলে এবং চ্যালেঞ্জ জানায়। ঠিক তখনি সীমান্তের ওপার থেকে সেফ প্যাসেজ দেওয়ার জন্যে গোলা বর্ষণ শুরু করে পাকিস্তান সেনা। 

মুহূর্তের মধ্যে জওয়ানরা কয়েকটি ভাগে ভাগ হয়ে গিয়ে জঙ্গীদের সাথে এনকাউন্টার শুরু করে দেয় আর একই সাথে পাকিস্তানের সেনার গোলাগুলির যোগ্য জবাব দিতে শুরু করে। গুলির লড়াইয়ে বেশিক্ষণ টিঁকে থাকতে না পেরে জঙ্গীরা চম্পট দেয় পাকিস্তানের দিকেই। এদিকে ভারতীয় সেনাবাহিনী গোলা বর্ষণ শুরু করেছে দেখে পাক সেনাবাহিনী রণে  ভঙ্গ  দেয়।

এই নিয়ে এক সপ্তাহের মধ্যে পাকিস্তানের দিক থেকে দুইবার জঙ্গী অনুপ্রবেশের চেষ্টা করা হল। গত বারেও একই রকম  ঘটনা ঘটেছিল। সেবারেও রণে ভঙ্গ দিয়ে পালিয়েছিল জঙ্গীরা। সেবারেও পাকিস্তান সেনারা সীমান্তের ওপার থেকে গুলিগোলা চালিয়েছিল। আজকের ঘটনায় ভারতের তরফে কোনো রকম ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায় নি।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages