৪০ ঘণ্টা পরেও নিখোঁজ নৌবাহিনীর পাইলট নিশান্ত সিং - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


৪০ ঘণ্টা পরেও নিখোঁজ নৌবাহিনীর পাইলট নিশান্ত সিং

Share This

৪০ ঘণ্টা পরেও নিখোঁজ নৌবাহিনীর পাইলট নিশান্ত সিং
পাইলট কমান্ডার নিশান্ত সিং (ডানদিকে)


আজ খবর (বাংলা), গোয়া, ভারত, ২৮/১১/২০২০ :  ৪০ ঘণ্টা ধরে তল্লাশি অভিযান চালিয়েও এখনও পর্যন্ত খুঁজে পাওয়া গেল না ভারতীয় নৌ বাহিনীর প্রশিক্ষক পাইলট নিশান্ত সিংকে। 

গত বৃহস্পতিবার ভারতীয় নৌবাহিনীর কমান্ডার নিশান্ত সিং একটি 'মিগ ২৯কে' যুদ্ধবিমান নিয়ে প্রশিক্ষণ দেওয়ার জন্যে আরব সাগরের দিকে উড়ে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন শিক্ষার্থী এক কো পাইলট। গত ২৬ তারিখে বিকেল ৫টা নাগাদ আরব সাগরে এই বিমানটি দুর্ঘটনা পড়েছে বলে জানতে পারা গিয়েছে। এরপর নৌবাহিনী তল্লাশি অভিযানে নামে। নৌবাহিনীর বিশেষ 'পি৮১' বিমান এবং বায়ু সেনার 'সি৩০জে' বিমানকে তল্লাশি অভিযানে সামিল করা হয়।  

নৌবাহিনীর তরফ থেকে নিখুঁত তল্লাশি চালানোর নির্দেশ দেওয়া হয়েছে, কিন্তু তা সত্ত্বেও প্রশিক্ষক কমান্ডার নিশান্ত সিংএর  কোনো খোঁজ পাওয়া যায় নি। অথচ নিখোঁজ হয়ে যাওয়া শিক্ষানবীশ কো পাইলটকে নিরাপদে উদ্ধার করা হয়েছে। তিনি সুস্থ আছেন। কিন্তু ৪০ ঘণ্টা ধরে চিরুনী তল্লাশি চালিয়েও প্রশিক্ষক পাইলট নিশান্ত সিংকে এখনো পর্যন্ত খুঁজে পাওয়া যায় নি। গত মে মাসেই তাঁর বিয়ে হয়েছিল বলে জানা গিয়েছে। নিশান্তের খোঁজে তল্লাশি অভিযান এখনো পর্যন্ত অব্যাহত রয়েছে। 

ছবি সৌজন্যে : লাইভফিস্ট টুইটার 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages