কমেডি কুইন ভারতী সিং-এর পর এবার গ্রেপ্তার করা হল তাঁর স্বামী হর্ষকেও - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কমেডি কুইন ভারতী সিং-এর পর এবার গ্রেপ্তার করা হল তাঁর স্বামী হর্ষকেও

Share This

কমেডি কুইন ভারতী  সিং-এর পর এবার গ্রেপ্তার করা হল তাঁর স্বামী হর্ষকেও


আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ২২/১১/২০২০ : নেশাচ্ছন্ন বলিউডে মাদক যোগ খুঁজে চলেছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। আজ কমেডি অভিনেত্রী ভারতী সিংকে গ্রেপ্তার করার পর গাঁজা রাখার অপরাধে গ্রেপ্তার করা হল তাঁর স্বামী হর্ষ লিম্বাছিয়াকেও। 

গতকাল থেকেই হর্ষকে জিজ্ঞাসাবাদ করতে শুরু করেছিল নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) অফিসারেরা। সেই জিজ্ঞাসাবাদ শেষ হয় আজ সকালে। তারপর তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। ভারতী সিং এবং তাঁর স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে ভারতীয় দণ্ডবিধির এনডিপিএস ধারায়। দুজনেই এনসিবির কাছে স্বীকার করে নিয়েছে যে তারা নিয়মিত গাঁজা সেবন করত।  এই কারণেই দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। 

গতকাল নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর অফিসারেরা ভারতী সিং-এর প্রোডাকশন অফিস ও প্রোডাকশন হাউস, এই দুই জায়গাতেই তল্লাশি অভিযান চালিয়ে মোট সাড়ে ৮৬ গ্রাম গাঁজা উদ্ধার করেছিল। গতকাল এনসিবি অফিসারেরা মুম্বইয়ের খার এলাকা থেকে এক ২১ বছর বয়সী তরুনের থেকে বেশ কিছু নিষিদ্ধ মাদক  এবং গাঁজা উদ্ধার করে। এই ছেলেটি মাদক সরবরাহের ব্যবসা করে। ছেলেটিকে গ্রেপ্তার করা হয়েছে।  


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages