সাড়ে ৩ লক্ষ টাকা নগদ ও হ্যাণ্ড গ্রেনেড নিয়ে ধরা পড়ল জৈশ জঙ্গী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সাড়ে ৩ লক্ষ টাকা নগদ ও হ্যাণ্ড গ্রেনেড নিয়ে ধরা পড়ল জৈশ জঙ্গী

Share This

সাড়ে ৩ লক্ষ টাকা নগদ ও হ্যাণ্ড গ্রেনেড নিয়ে ধরা পড়ল জৈশ জঙ্গী


আজ খবর (বাংলা), শ্রীনগর,  জম্মু ও কাশ্মীর, ৩০/১১/২০২০ :  জম্মু ও কাশ্মীরে জঙ্গীদের লুকোবার জায়গাও দিচ্ছে না নিরাপত্তা বাহিনী। আজ এক জৈশ ই মহম্মদের জঙ্গীকে আটক করেছেন নিরাপত্তা বাহিনীর জওয়ানরা।

জম্মু ও কাশ্মীর জুড়ে চলছে জেলা উন্নয়ন পর্ষদের ভোট। গোয়েন্দাদের কাছে খবর আছে, এই ভোটের কাজকর্ম বিঘ্নিত করার জন্যে কাশ্মীরের বিভিন্ন জায়গায় নাশকতার ছক কষেছে জঙ্গীরা। সেই অনুযায়ী কাশ্মীর উপত্যাকার বিভিন্ন জায়গায় জঙ্গীদের খোঁজে তল্লাশি অভিযান চালাচ্ছে নিরাপত্তা বাহিনী। গোটা কাশ্মীর উপত্যকাকে কড়া নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে। প্রত্যেক রাস্তার মোড়ে  চলছে নাকা চেকিং। 

কড়া  নিরাপত্তা এবং নজরদারিরই  ফল, আজ নিরাপত্তা বাহিনী এবং কাশ্মীর জোন পুলিশের নজর এড়াতে পারল না জৈশ ই মহম্মদের এক জঙ্গী। জম্মু ও কাশ্মীরের কুপওয়ারা  অঞ্চল থেকে কাশ্মীর পুলিশ আজ এক জঙ্গীকে গ্রেপ্তার করেছে। নিরাপত্তা বাহিনীর জওয়ানরা তাকে ধরে ফেলেন, কিন্তু তাকে গুলি করে না মেরে কাশ্মীর পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। ধৃত ওই জঙ্গী জৈশ ই মহম্মদের সদস্য বলে জানা গিয়েছে। ওই জঙ্গীর হেফাজত থেকে পাওয়া গিয়েছে একটি হ্যাণ্ড গ্রেনেড ও সাড়ে তিন লক্ষ টাকা নগদ। পুলিশ সেগুলি বাজেয়াপ্ত করেছে। ওই জঙ্গীকে আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

চলতি মাসের ১৯ তারিখে নিরাপত্তা বাহিনীর জওয়ানরা জম্মু ও কাশ্মীরের নাগরোটা এলাকায় চার জঙ্গীকে খতম করেছিলেন, যারা জৈশ ই মহম্মদের সদস্য ছিল বলে জানা গিয়েছিল। ওই ঘটনার পরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিষয়টিকে নিরাপত্তা বাহিনীর সাফল্য হিসেবে বিবেচনা করেছিলেন। কেননা জম্মু ও কাশ্মীরের ভোট নিয়ে জঙ্গীরা যে নাশকতা করতে পারে এমন খবর দেশের গোয়েন্দা বাহিনীর কাছে ছিলই। প্রধানমন্ত্রী বলেছেন, সেই নাশকতার ছক নিরাপত্তা বাহিনীর জওয়ানরা বানচাল করে দিতে সক্ষম হয়েছেন, এটা নিশ্চিতভাবে তাঁদের একটা বড় সাফল্য এবং জিত। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages