অলিম্পিকের প্রশিক্ষণের জন্যে কুস্তিগীর বজরং পুনিয়া আমেরিকা যাচ্ছেন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অলিম্পিকের প্রশিক্ষণের জন্যে কুস্তিগীর বজরং পুনিয়া আমেরিকা যাচ্ছেন

Share This

অলিম্পিকের প্রশিক্ষণের জন্যে কুস্তিগীর বজরং পুনিয়া আমেরিকা যাচ্ছেন


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৮/১১/২০২০ : কুস্তিগির বজরঙ্গ পুনিয়ার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে এক মাসের প্রশিক্ষণ শিবিরে অংশগ্রহণের অনুমতি মিলেছে। মিশন অলিম্পিক সেলে ৫০তম বৈঠকে গত ২৬ তারিখ এই সিদ্ধান্ত গৃহীত হয়। আগামী মাসের ৪ তারিখ থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের মিসিগানে ক্লিফকেন রেসলিং ক্লাবে এই শিবির শুরু হচ্ছে। চলবে ২০২১ – এর তেসরা জানুয়ারি পর্যন্ত।  

কুস্তিগির বজরঙ্গ সাই – এর সোনেপত কেন্দ্রে করোনা ভাইরাস লকডাউনের পর প্রশিক্ষণ পর্ব শুরু করেছিলেন। এবার তিনি প্রশিক্ষণের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে যাবেন। এই প্রশিক্ষণ শিবিরে অংশ নেওয়ার জন্য সঙ্গে থাকবেন তাঁর প্রশিক্ষক এমজারিওস বেন্টিনিডিস এবং ফিজিও ধনঞ্জয়। মার্কিন যুক্তরাষ্ট্রের মিসিগানে এই প্রশিক্ষণ শিবিরে কুস্তিগির বজরঙ্গ বিশ্ব তালিকায় ওপরের দিকে থাকা আন্তর্জাতিক কুস্তিগিরদের সঙ্গে প্রশিক্ষণে অংশ নেবেন। এই প্রশিক্ষণ শিবিরের প্রধান দায়িত্বে রয়েছেন দু’বারের অলিম্পিক জয়ী প্রখ্যাত কুস্তিগির সেরগেই বেলোগ্লাজভ। 

কুস্তিগির বজরঙ্গ ইতিমধ্যেই টোকিও অলিম্পিকে অংশগ্রহণের যোগ্যতা অর্জন করেছেন। ২০১৯ বিশ্ব কুস্তি চ্যাম্পিয়ন শিপে বজরঙ্গ অলিম্পিকে অংশগ্রহণের ছাড়পত্র গ্রহণ করেন। 


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages