বিহারে খতম কুখ্যাত মাওবাদী নেতা, মাথার দাম ছিল ১০ লক্ষ টাকা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিহারে খতম কুখ্যাত মাওবাদী নেতা, মাথার দাম ছিল ১০ লক্ষ টাকা

Share This

 

বিহারে খতম কুখ্যাত মাওবাদী নেতা, মাথার দাম ছিল ১০ লক্ষ টাকা

আজ খবর (বাংলা), গয়া , বিহার, ২২/১১/২০২০ : বিহারের গয়া জেলার মাধুরী গ্রামে এক কুখ্যাত মাওবাদী নেতাকে এনকাউন্টারে খতম করল কোবরা বাহিনীর কমান্ডোরা। এই মাও নেতার নাম অলোক ওরফে গুলশন। 

 গতকাল রাতে মাধুরী গ্রামে একটি মন্দির চত্বরে সাংস্কৃতিক অনুষ্ঠান চলছিল। সেখানেই হঠাৎ করে এই মাওবাদী নেতা অলোক হাজির হয়। মন্দির চত্বরে এসেই সে গুলি চালিয়ে দুই গ্রামবাসীকে হত্যা করে। সঙ্গে সঙ্গে ওই অঞ্চলে উপস্থিত কোবরা কমান্ডোরা তার পিছু নেয়। আলোক পালবার চেষ্টা করলে কমান্ডোরা তাকে থামতে বলে, অলোক  গুলি চালায়, তখনি কামান্ডরাও তাকে গুলি চালায়। এনকাউন্টারে মারা যায় অলোক। এনকাউন্টারের ঘটনাটি ঘটেছে কাল মাঝরাত্রি সাড়ে বারোটা নাগাদ। 

দীর্ঘদিন ধরেই অরণ্য অধ্যুষিত গ্রামগুলিতে অত্যাচার করে বেড়াচ্ছিল মাওবাদী নেতা অলোক। ইতিমধ্যেই বেশ কিছু মানুষকে খুন করেছে সে। অনেকদিন ধরেই পুলিশ খুঁজছিল তাকে। আলোকের মাথার দাম ছিল  ১০ লক্ষ টাকা। আজ তাকে গুলি করে মারল কমান্ডোরা। আলোকের হেফাজত থেকে একটি এ কে ৪৭ সিরিজের বন্দুক, একটি ইন্সাস রাইফেল এবং গুলি সহ ম্যাগাজিন পাওয়া গিয়েছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages