বাইরে থেকে লোক আনছে বিজেপি, সব বহিরাগত : কাকলি ঘোষ দোস্তিদার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বাইরে থেকে লোক আনছে বিজেপি, সব বহিরাগত : কাকলি ঘোষ দোস্তিদার

Share This


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২১/১১/২০২০ :  আজ সাংবাদিক বৈঠকে বিজেপির বিরুদ্ধে রীতিমত  তোপ  দাগলেন তৃণমূল নেত্রী ড: কাকলি ঘোষ  দোস্তিদার।  ছাড় দিলেন দিলেন না রাজ্যপালকেও।  

কাকলি ঘোষ দোস্তিদার  তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠকে বলেন, "আমাদের রাজ্যে এখন বিজেপিতে যে সব নেতারা কাজ করছেন, বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব তাঁদের ওপর ভরসা করতে পারে না, সেই কারণেই বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব থেকে অর্থাৎ বাইরে থেকে লোক নিয়ে এসে রাজ্যে বিজেপি নেতাদের মাথায় বসাতে হচ্ছে। এরা সব বাইরের লোক।"

শুভেন্দু অধিকারী নিয়ে স্রেফ সোজা ব্যাটে খেলে কাকলি ঘোষ দোস্তিদার  বললেন,  "শুভেন্দু  ছোটবেলা থেকেই তৃণমূলের  হয়ে কাজ করছেন। তিনি আমাদের দলের একজন একনিষ্ঠ কর্মী। এছাড়াও তিনি মন্ত্রীসভার সদস্য। তিনি রাজ্য সরকারের একজন গুরুত্ত্বপূর্ন মন্ত্রী। তিনি একজন খুব বড় .নেতা। এখনও  পর্যন্ত এটাই তাঁর পরিচয় বলে জানি।"

রাজ্যপাল সম্পর্কে বলতে গিয়ে কাকলি ঘোষ দোস্তিদার  বলেন, "রাজ্যপাল বার বার নিজের আওতার বাইরে গিয়ে কথা বলছেন। উনি রাজ্যপাল না হয়ে বিজেপি কর্মী বা নেতা হলে ভাল করতেন। উনি নিজে বুঝতে পারছেন না, উনি এইসব করে রাজভবনেরই অসম্মান করছেন।" 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages