আমাকে এখনো বেআইনিভাবে আটকে রাখা হচ্ছে : মেহেবুবা মুফতি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আমাকে এখনো বেআইনিভাবে আটকে রাখা হচ্ছে : মেহেবুবা মুফতি

Share This

আমাকে এখনো বেআইনিভাবে আটকে রাখা হচ্ছে : মেহেবুবা মুফতি


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ২৭/১১/২০২০ : জম্মু ও কাশ্মীরে পিপলস ডেমোক্রেটিক পার্টির শীর্ষ নেত্রী তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহেবুবা মুফতি আজ অভিযোগ করেছেন তাঁকে এখনো আটকে রাখতে চাইছে প্রশাসন।

মেহেবুবা মুফতি অভিযোগ করে বলেন, "আমাকে বেআইনিভাবে আটকে রাখার চেষ্টা করা হচ্ছে। জম্মু ও কাশ্মীর প্রশাসন আমাকে পুলওয়ামায় ওয়াহিদের বাড়িতে যেতে .দিচ্ছে না। অথচ বিজেপির মন্ত্রীরা এবং তাদের পুতুল নেতারা যেখানে খুশী যাচ্ছে। তাতে কোনো সমস্যা হচ্ছে না। শুধু আমার বেলাতেই সমস্যা হচ্ছে !"

মেহেবুবা মুফতিকে গত বছর ৫ই আগস্ট আটক করা হয়েছিল, যখন জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০ ও ৩৫এ ধারা অবলুপ্ত করা হয়েছিল, এবং জম্মু ও কাশ্মীর থেকে বিশেষ রাজ্যের তকমা কেড়ে নেওয়া হয়েছিল। এখন জম্মু ও কাশ্মীর কোনো রাজ্য নয়, বরং কেন্দ্র শাসিত অঞ্চল। শুধু তাই নয়, জম্মু ও কাশ্মীর থেকে লাদাখকে বিচ্ছিন্ন করে আলাদা কেন্দ্র শাসিত অঞ্চল হিসেবে তৈরি করা হয়েছে। 

মেহেবুবা মুফতি বলেন, "ওদের নিষ্ঠুরতার কোনো সীমা পরিসীমা নেই। ওয়াহিদকে ভিত্তিহীন অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল। আমি তার বাড়িতে গিয়ে তার পরিবারের স\আথে দেখা করতে যেতে চেয়েছিলেন। আমি সেটুকুও করতে পারব না ?  তার মানে আমাকে এখনো আটকে রাখা হয়েছে। এমনকি আমার মেয়ে ইলতিজাও পুলওয়ামায় ওয়াহিদের বাড়িতে যেতে চেয়েছিল বলে, তাকেও বাড়িতে আটকে রাখা হয়েছে। তাকেও বাড়ির বাইরে কোথাও যেতে দেওয়া হচ্ছে না। আমি আজ দুপুর ৩টের সময় একটা প্রেস কনফারেন্স ডাকছি, আমি প্রেসকে অনুরোধ করব, তাঁরা যেন সবাই আসেন।" 

মেহেবুবা মুফতি এর আগে কেন্দ্র সরকারের বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন, এবং ৩৭০ ধারা অবলুপ্তি নিয়ে রাজনৈতিক আক্রমন করেছিলেন। তিনি বলেছিলেন, যতক্ষন না জম্মু ও কাশ্মীরের নিজস্ব পতাকা ওড়ানো হবে, ততক্ষণ তিনি দেশের জাতীয় পতাকা ওড়াবেন না।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages