কাশ্মীরের ডাল লেকেও পদ্ম ফুল ফুটবে : শাহনাওয়াজ হুসেন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরের ডাল লেকেও পদ্ম ফুল ফুটবে : শাহনাওয়াজ হুসেন

Share This

কাশ্মীরের ডাল লেকেও পদ্ম ফুল ফুটবে : শাহনাওয়াজ হুসেন
শাহনাওয়াজ হুসেন, বিজেপি 


আজ খবর (বাংলা),  শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ২১/১১/২০২০ :  আর কিছুদিন পরেই শ্রীনগরের ডাল লেকে পদ্মফুল ফুটবে, আজ সংবাদ সংস্থা এএনআইকে স্পষ্ট কথায় জানিয়ে দিলেন বিজেপি নেতা শাহনাওয়াজ হুসেন।

আর কিছুদিন পরেই জম্মু ও কাশ্মীরে ডিস্ট্রিক্ট ডেভলপমেন্টের নির্বাচন হতে চলেছে। তার আগে শাহনাওয়াজ হুসেন জানিয়ে রাখলেন শ্রীনগরের ডাল লেকেও পদ্ম ফুল ফুটবে অর্থাৎ কাশ্মীর উপত্যকায় আসন্ন নির্বাচনে বিজেপিই জিতবে। শাহনাওয়াজ  বলেন, "আসন্ন নির্বাচন নিয়ে কাশ্মীর উপত্যাকার মানুষ বেশ উৎসুক হয়ে আছেন। ৩৭০ ধারা অবলুপ্তির পর এখানে যে উন্নয়নের কাজ হয়েছে, তাতে নরেন্দ্র মোদী এখন প্রতিটা মানুষের হৃদয়ে বাস করছেন।"

শাহনাওয়াজ হুসেন আজ কুলগাঁও জেলার কয়েকটি জায়গায় বিজেপির হয়ে প্রচারে গিয়েছিলেন। তিনি বলেন, "গুপকার গ্যাং-এর ওপর মানুষ ক্ষেপে আছে। গুপকার গ্যাং বলছে, ওরা নাকি ৩৭০ ধারা ফের ফিরিয়ে আনবে, অথচ দেখুন এটা এখন আইনে পরিণত হয়েছে।ওরা লোককে ভুল বোঝাচ্ছে, এটা নাকি এখনো বিচারাধীন রয়েছে। ওরা মানুষকে  ভুল বোঝাতে চাইলেও ওদের কোনো কথা মানুষ এখন আর বিশ্বাস করে না।"

জম্মু ও কাশ্মীরে জঙ্গী কার্যকলাপ নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে শাহনাওয়াজ জবাব দেন ,"পাকিস্তান যা খুশী করতে পারে, কিন্তু এখানে নিরাপত্তা বাহিনী বেশ সতর্ক এবং তৎপর রয়েছে। আমি বলছি পাকিস্তানের কোনো বাসনাই পূর্ণ হবে না জম্মু ও কাশ্মীরে।" 

সৌজন্যে : ANI

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages