বিনা প্ররোচনায় ফের সীমান্তের ওপার থেকে গোলাগুলি চালাতে শুরু করেছে পাকিস্তান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিনা প্ররোচনায় ফের সীমান্তের ওপার থেকে গোলাগুলি চালাতে শুরু করেছে পাকিস্তান

Share This

বিনা প্ররোচনায় ফের সীমান্তের ওপার থেকে গোলাগুলি চালাতে শুরু করেছে পাকিস্তান


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ১০/১১/২০২০ :  আজ জম্মু ও কাশ্মীরে ফের একবার সীমান্তের  ওপার থেকে বিনা প্ররোচনায় গোলাগুলি চালাতে শুরু করল পাকিস্তানের সেনাবাহিনী।

জম্মু ও কাশ্মীরের সীমান্ত এলাকার পুঞ্চ  জেলায় অন্তত তিন এলাকায়  সকাল সাড়ে দশটা নাগাদ বিনা প্ররোচনায় পাক সেনাবাহিনী গোলাগুলি চালাতে শুরু করেছে বলে জানতে পারা গিয়েছে। এই তিন জায়গায় পাকিস্তান হালকা ও মাঝারি ধরনের মর্টার ব্যবহার করেছে। আজ সকাল সাড়ে ১০টা  থেকেই প্রকৃত নিয়ন্ত্রণ রেখার ওপার থেকে পুঞ্চ  জেলার শাহপুর, কিরনি এবং কসবা অঞ্চলে পাকিস্তান মর্টার ছুঁড়তে শুরু করেছে বলে জানিয়েছে কাশ্মীর জোন  পুলিশ।

স্বাভাবিকভাবেই ভারতীয় সেনাবাহিনজিও শেলিং শুরু করে পাকিস্তানের গোলাগুলির যোগ্য জবাব দিতে শুরু করেছে। দিন দুয়েক আগেই সীমান্ত পার করে অনুপ্রবেশ করার চেষ্টা করেছিল বেশ কিছু জঙ্গী। তাদেরকে নিরাপদে সীমান্ত পার করিয়ে দিতে পাক সেনাবাহিনী ব্যাপক গোলাগুলি চালিয়েছিল সীমান্তের ওপার থেকে, যে ঘটনায় ভারতের সেনাবাহিনীর এক অফিসার সহ তিন জওয়ানের মৃত্যু হয়েছিল। আরও তিন জওয়ান আহত হয়েছিলেন। তবে আজকের গোলাগুলিতে কোনো ভারতীয় জওয়ানের হতাহতের খবর এখনো পর্যন্ত পাওয়া যায় নি। 

এরই পাশাপাশি আজ সকাল ৬টা  নাগাদ জম্মু ও কাশ্মীরের সোপিয়ান জেলার কুটপুরা নামে একটি জায়গায়  তল্লাশি অভিযান চলতে গিয়েছিল নিরাপত্তা বাহিনী। সেই দলে ছিলেন সিআরপিএফ, আর্মি এবং কাশ্মীর জোন  পুলিশের জওয়ানরা। এই এলাকায় এনকাউন্টারে আজ দুই সশস্ত্র জঙ্গী মারা গিয়েছে। তাদের হেফাজত থেকে উদ্ধার হয়েছে বেশ কিছু অস্ত্রশস্ত্র। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages